29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Deepika Padukone: নিজেকে ফিট রাখতে দীপিকা পাড়ুকোনের ডায়েটে কোন খাবার!

Must Read

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এর ফিগার যথেষ্ট ঈর্ষণীয়। দিনের পর দিন সুন্দরী হয়ে উঠছেন তিনি। মুম্বইয়ে মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন দীপিকা। কিন্তু বর্তমানে তিনি বলিউডের প্রথম সারির তারকারা।

প্রতিদিন সকালে লেবুর রস ও মধু দেওয়া ঈষদুষ্ণ জল পান করেন দীপিকা। এর ফলে তাঁর শরীর ডিটক্সিফাই হয়ে যায়। ব্রেকফাস্টে দীপিকা খান দুটো সেদ্ধ ডিম, দুটো আমন্ড ও এক কাপ স্কিমড দুধ খান। তবে প্রায়ই নিজের ব্রেকফাস্টে পরিবর্তন আনেন দীপিকা। কখনও কখনও তিনি দুটো ডিমের সাদা অংশের সাথে দুটি ইডলি অথবা দুটি ধোসা খান। মাঝে মাঝেই ব্রেকফাস্টে দীপিকা এক বাটি কিনোয়া খেতেও পছন্দ করেন। লাঞ্চের কিছুক্ষণ আগে দীপিকা ফ্রেশ ফল খান। এভাবেই তিনি নিজেকে সতেজ রাখতে পছন্দ করেন।

লাঞ্চে ঘরে তৈরি খাবার খান দীপিকা। তাঁর লাঞ্চে থাকে, রুটি, ডাল, সবজী, স্যালাড ও রায়তা। অত্যধিক তেল-মশলাযুক্ত খাবার পছন্দ করেন না দীপিকা। ফলে তিনি লাঞ্চে গ্রিলড ফিশ খেতে পছন্দ করেন। সন্ধ্যার মুখে দীপিকা ফিল্টার কফির সাথে বাদাম খান। কখনও কখনও সন্ধ্যায় তিনি ফল খেতেও পছন্দ করেন। দীপিকা ডিনারে ভাত খেতে চান না। তাই ডিনারেও তিনি রুটি খান। সঙ্গে থাকে স্যালাড ও সবজি। কখনও কখনও ডিনারে খিচুড়িও খান দীপিকা। মিষ্টি খেতে পছন্দ করেন তিনি।

আরও পড়ুন -  ব্রান্ডেড ধূপকাঠির নামে নকল ধূপকাঠি বানিয়ে সাপ্লাইয়ের অভিযোগে আটক এক

খাবার খাওয়ার পর রোজ এক টুকরো ডার্ক চকোলেট খান দীপিকা। শুটিংয়ের সময়েও দীপিকা ঘরে তৈরি খাবার নিয়ে যান। শুটিংয়ের সময় নিজেকে হাইড্রেটেড রাখতে ফলের রস খান দীপিকা। মেটাবলিজম শক্তিশালী হওয়া সত্ত্বেও দীপিকা সারা দিনে ছয়টি ছোট মিল খান। তিনি পঁচিশ শতাংশ ওয়ার্কআউট ও পঁচাত্তর শতাংশ ডায়েটে ফোকাস করেন। দীপিকা নিজেই জানিয়েছেন, তিনি স্ট্রীট ফুড খেতে ভালোবাসেন।

আরও পড়ুন -  অবশেষে সম্পর্কে সীলমোহর পড়লো, আথিয়া শেঠি ও ক্রিকেটার কে.এল.রাহুল এর প্রেম

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img