37 C
Kolkata
Sunday, May 5, 2024

Stage Show: টানা ১০ দিন স্টেজ শো, ভীষণ ব্যস্ত লিজা

Must Read

আমেরিকা থেকে দেশে ফিরেই স্টেজ শো নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে উঠেছেন এই প্রজন্মের আলোচিত, জনপ্রিয় গায়িকা সানিয়া সুলতানা লিজা। আমেরিকাতে থাকাকালীন সময়েই স্টেজ শোয়ের জন্য ঢাকা ও ঢাকার বাইরের অনেক অনুষ্ঠানের আয়োজক লিজাকে নিতে আগ্রহ প্রকাশ করেছিলেন। কিন্তু দেশে না থাকার কারণে লিজাকে সেসব অনুষ্ঠান ছাড় দিতে হয়।

কলকাতায় বাংলাদেশ দূতাবাস থেকে লিজাকে নিয়ে একটি শো করার আগ্রহ প্রকাশ করা হয়েছিলো। কিন্তু ১৬ এবং ১৭ ডিসেম্বর দু’দিনই লিজার শো ছিলো বলে বিনয়ের সাথে তাকে না করতে হয়েছে। এরইমধ্যে টাঙ্গাইল ও ঢাকায় গত তিনদিন কয়েকটি শো শেষ করে ১৩ ও ১৪ ডিসেম্বর লিজা ইচ্ছে করেই বিশ্রামে আছেন। কারণ আগামী ১০ দিন টানা তাকে স্টেজ শো-তে দারুণ ব্যস্ত সময় কাটাতে হবে, এমনটাই জানালেন লিজা। অবশ্য ব্যস্ততম এই সময়টাতে তাকে দারুণভাবে সহযোগিতা করছেন তার বাবা, মা, ভাই ও তার সঙ্গে যারা নিয়মিত যন্ত্রশিল্পী হিসেবে থাকেন তারা সবাই।

আরও পড়ুন -  ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্র বাণিজ্যিক সম্পর্ককে আরও মজবুত করতে সম্মত হয়েছে

লিজা জানান, আগামী ১৫ ডিসেম্বর সিলেটে, ১৬ ডিসেম্বর মানিকগঞ্জ, ১৭ ডিসেম্বর নারায়ণগঞ্জের রূপসী, ১৮ ডিসেম্বর ঢাকা, ১৯ ডিসেম্বর পূর্ণ বিশ্রাম, ২০ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া, ২১ ডিসেম্বর বৈশাখী টিভির জন্য বড়দিনের বিশেষ অনুষ্ঠানের রেকর্ডিং, ২২ ডিসেম্বর চট্টগ্রাম, ২৩ ডিসেম্বর রাঙ্গামাটি, ২৪ ডিসেম্বর ঢাকা, ২৫ ডিসেম্বর চট্টগ্রামে শো করবেন।

আরও পড়ুন -  ভারতের ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন এবং আফগানিস্তানের ইন্ডিপেনডেন্ট অ্যাডমিনিসট্রেটিভ রিফর্মস অ্যান্ড সিভিল সার্ভিসেস কমিশনের মধ্যে স্বাক্ষরিত সমঝোতাপত্রটিকে কেন্দ্রীয় মন্ত্রিসভার অনুমোদন

লিজার দলের নাম ‘লিজা অ্যান্ড লাইট’। যার লাইনআপের লীড গীটারে রয়েছেন পলাশ ফারুকী, কী বোর্ডে নয়ন, বেইজ গীটারে রতন, অক্টোপ্যাড-এ রাকিব, পার্কেশনে অ্যামিলি।

টানা শো প্রসঙ্গে লিজা বলেন,‘করেনার কারণে তো স্টেজ শো বন্ধই ছিলো। যতটুকু টুকটাক শুরু হয়েছিলো তাতেও আমাদের মধ্যে ভয় কাজ করতো। অনেক সময় প্রশাসনও অনুমোদন করতো না। কিন্তু এখন যেহেতু বাংলাদেশের করোনা পরিস্থিতি বেশ ভালো এবং সহনশীল, তাই স্টেজ শো শুরু হয়েছে পুরোদমে। আমি বেশকিছুদিন আমেরিকায় থাকার পর দেশে ফিরেই এরইমধ্যে কুমিল্লা, সুনামগঞ্জ, ঢাকা, টাঙ্গাইল’সহ আরো বেশ কয়েকটি স্থানে শো করেছি। সবার মধ্যে দীর্ঘদিন পর উচ্ছ্বাসটাই উপভোগ করেছি আমি। একজন শিল্পী হিসেবে স্টেজ তো আসলে আমার প্রাণের জায়গা, দর্শক আমার গানের ভালোবাসা। দুটো মিলিয়েই কিন্তু আমি লিজা। আমি আজীবন ভালোভাবে গানটাই করে যেতে চাই।’

আরও পড়ুন -  পবন সিং এবং অক্ষরা সিং রোমান্সের সব সীমা অতিক্রম বন্ধ ঘরে, ভিডিও দেখেই চোখ বড় হয়ে গেল

লিজা জানান, তার বেশকিছু মৌলিক গান ভিডিও আকারে তৈরী করা আছে। স্টেজ মৌসুম নিয়ে ব্যস্ত থাকার কারণে আপাতত গানগুলো প্রকাশ করা হচ্ছেনা। লিজার কন্ঠে সর্বশেষ আলোচিত গান হচ্ছে ‘পাখি’। এতে তার সহশিল্পী ছিলেন বেলাল খান। গানটি লিখেছেন মুসা কে মাহমুদ, সুর করেছেন বেলাল খান। সঙ্গীতায়োজন করেছেন দীন ইসলাম শারুক।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img