28 C
Kolkata
Saturday, May 18, 2024

Second Wedding Anniversary: দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করলেন প্রিয়ম ও শুভজিৎ

Must Read

 এবার ভাইরাল হল প্রিয়ম ও শুভজিৎ-এর বিবাহবার্ষিকীর ছবি।
সম্প্রতি কেক কেটে দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করলেন প্রিয়ম ও শুভজিৎ। তাঁদের সঙ্গে ছিল মিশভও। দীর্ঘ সাত বছরের সম্পর্কের পর প্রিয়ম ও শুভজিৎ 2019 সালে সাতপাকে বাঁধা পড়েন। রীতিমত অনুষ্ঠান করে, বন্ধুদের শুভেচ্ছা ও প্রিয়জনের আশীর্বাদ নিয়ে তাঁরা শুরু করেছিলেন নতুন জীবন। এরপর তাঁদের জীবনে আসে মিশভ। ছেলেকে নিয়ে প্রিয়মের সময় কাটছে। মিশভ একটু বড় হলে তবে কাজে ফেরার কথা ভাবছেন তিনি।

আরও পড়ুন -  Body Tired: শরীর ক্লান্তি লাগে, কোন ভিটামিনের অভাবে

কিছুদিন আগেই পালিত হয়েছে প্রিয়মের জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যে তিনি মিশভের ছবি শেয়ার করলেও সেই ছবিও স্পষ্ট ছিল না। মা হওয়ার পর প্রিয়মের এটাই প্রথম জন্মদিন ছিল। মা হওয়ার পর প্রিয়মের দৈনন্দিন রোজনামচা অনেকটাই বদলে গিয়েছে। সন্তান এখন তাঁর প্রথম প্রায়োরিটি। প্রিয়ম নিজেই জানিয়েছেন, চলতি বছর জন্মদিনে তাঁর কাছে সেরা উপহার হল তাঁর মাতৃত্ব। শুভজিৎ কাজ করলেও প্রিয়ম এখন মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন।

আরও পড়ুন -  PM Election In Pakistan: প্রধানমন্ত্রী নির্বাচনে ভোট আজ, পাকিস্তানে

এই প্রথম নিজেদের সন্তানের সঙ্গে বিবাহবার্ষিকী পালন করলেন প্রিয়ম ও শুভজিৎ। তবে শুভজিৎ প্রিয়মকে যথেষ্ট সাহায্য করেন। কাজ থেকে ফেরার পর রাত জেগে তিনিও মিশভকে সামলান।

আরও পড়ুন -  Nanarupe Mahamaya: নানা রূপে মহামায়া আদ্যাশক্তি হচ্ছেন শুভশ্রী, মা দুর্গার অন্যান্য রুপে থাকছেন টেলি অভিনেত্রীরা

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img