28 C
Kolkata
Saturday, May 18, 2024

Asian Champions Hockey: এশিয়ান চ্যাম্পিয়ন্স হকির পর্দা উঠলো

Must Read

দীর্ঘ চার বছর পর হকির নীল টার্ফে গড়ালো আরও একটি আন্তর্জাতিক টুর্নামেন্ট। সবশেষ ২০১৭ সালের অক্টোবরে এশিয়া কাপ অনুষ্ঠিত হয়েছিল। এবার শুরু হলো এশিয়ার সবচেয়ে মর্যাদার আসর এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি।

আজ মঙ্গলবার থেকে টার্ফে গড়ালো এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা। উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে বিকেল সাড়ে ৩টায় মাঠে নেমেছে ভারত এবং কোরিয়া। আর সন্ধ্যা পাকিস্তান খেলবে জাপানের বিপক্ষে।

আরও পড়ুন -  Rape: ৫ জনের যাবজ্জীবন, একই পরিবারের চার নারীকে ধর্ষণ

এমন আসরে আয়োজক হিসেবে সুযোগ পেয়ে খেলছে বাংলাদেশ। প্রথমবার চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক হলেও, উদ্বোধনীতে ছিলো না কোনো জমকালো আয়োজন। সব আয়োজন জমা রাখা হয়েছে সমাপনী দিনের জন্য। তবে বেলুন উড়িয়ে উদ্বোধন করেন এশিয়ান হকি ফেডারেশনের (এএইচএফ) প্রধান নির্বাহী দাতো তৈয়ব ইকরাম এবং বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আবদুর রশিদ শিকদার।

আরও পড়ুন -  New Music Video: নতুন মিউজিক ভিডিও নিয়ে এসেছেন প্রমা

এদিকে এশিয়ার সবচেয়ে মর্যাদার আসর এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা দেখার জন্য গ্যালারি থাকছে উন্মুক্ত। কোনো টিকিট ছাড়াই খেলা দেখতে পারছে দর্শকরা। তবে পাঁচ দেশের খেলোয়াড়রাও থাকবেন বায়ো-বাবলের মধ্যে।

আরও পড়ুন -  Test: আগের দিন হয় সেটা, পরের দিন হয় না: লিটন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img