30 C
Kolkata
Saturday, April 27, 2024

Test: আগের দিন হয় সেটা, পরের দিন হয় না: লিটন

Must Read

 আগে ব্যাট করতে নেমে শুরুতেই ৪ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। সেখান থেকে বাংলাদেশ দলের রানের চাকা সচল করে লিটন কুমার দাস ও মুশফিকুর রহিম। মূলত তাদের ব্যাটিং নৈপুণ্যেই বাংলাদেশ প্রথম দিন আর কোন উইকেট হারায়নি। ফলে ভালো অবস্থানে থেকে প্রথম দিন শেষ করে টিম বাংলাদেশ।

দ্বিতীয় দিন মাঠে নেমেই যেন ছন্নছাড়া বাংলাদেশ। শুরুতেই লেগ বিফোরের ফাঁদে পরে প্যাভিলিয়নে ফিরে যায় প্রথম দিনে সেঞ্চুরি করা লিটন। পরে আউট হয় ইয়াসির আলী রাব্বি। এরপর নার্ভাস নাইন্টিনে গিয়ে আউট হয় মুশফিক। মাত্র ৯ রানের জন্য সেঞ্চুরি থেকে বঞ্চিত হয় মুশি। ফলে দ্বিতীয় দিনে বাংলাদেশ স্কোর বোর্ডে ৩৩০ রান যোগ করতে পারে সব উইকেটের বিনিময়ে।

আরও পড়ুন -  Pawandeep Rajan: ২৫ বছর বয়সেই কোটি টাকার মালিক, পবনদ্বীপ

এরপর ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনে আরও ভালো করে পাকিস্তান। এখন দ্বিতীয় দিন শেষে সুবিধাজনক অবস্থানে আছে পাকিস্তান। দ্বিতীয় দিনের খেলা শেষে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে আসেন উইকেটরক্ষক ও ব্যাটসম্যান লিটন কুমার দাস।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হলেন আম্রপালি এবং নীরাহুয়া বন্ধ ঘরে, শাড়ি খুলতেই তোলপাড় সৃষ্টি (Bhojpuri Song)

ম্যাচের পরিস্থিতি নিয়ে লিটন বলেন, প্রথম দিন যেটা ছিল, আমাদের মধ্যাহ্ন বিরতির আগে যখন ৪ উইকেট পড়ে যায় হয়তো সবাই ধারণা করছিল বাংলাদেশ অল্পতে অলআউট হয়ে যাবে। ওখান থেকে আমি আর মুশফিক ভাই অনেক ভালো জুটি গড়ে কামব্যাক করেছিলাম। আমরা যখন দিন শেষ করেছি, আমাদের ইচ্ছা ছিল একটা ভালো সংগ্রহের দিকে নিয়ে যাব কাল। কিন্তু এটাই ক্রিকেট। যেটা আগের দিন হয় সেটা পরের দিন হয় না।

আরও পড়ুন -  Padma: পদ্মা নদীতে নৌকাডুবি, ৩৬ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে

আরোও বলেন, পাকিস্তান ভালো অবস্থায় আছে কারণ কোনো উইকেট হারায়নি। এই বোর্ডে যদি ২/৩ উইকেট থাকতো, এই রানে বা এর থেকে বেশি ১৬০ রানে ৩ উইকেট থাকত তাহলে স্কোর দেখতেও ভালো লাগত। তাহলে মনে হতো দুই দিকেই খেলা থাকত। আমার মনে হয় আমরা যদি কাল (রোববার) আর্লি মর্নিং ২-৩ উইকেট নিতে পারি তাহলে সিমিলার জায়গায় চলে আসবে। এখন পর্যন্ত খেলা দুই পক্ষেই আছে। ছবি- সংগৃহীত

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img