32 C
Kolkata
Monday, April 29, 2024

An Appeal: গ্রামে গ্রামে গিয়ে প্রচার শিক্ষকদের, ছাত্রদের স্কুলে আসার আবেদন

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ বারাবনিঃ  আরো একবার ছাত্রদের উৎসাহিত ও স্কুলে আসার আবেদন নিয়ে স্কুলের শিক্ষকেরা মাইক হাতে গ্রামে গ্রামে প্রচার চালালেন।

বারাবনি কেলেজোড়া হাই স্কুলের শিক্ষকেরা মাইক হাতে প্রচার করছেন সকল ছাত্ররা যাতে স্কুলে আছেন স্কুলে আসার অনুরোধ নিয়ে গ্রামে গ্রামে প্রচার করছেন স্কুলের প্রধান শিক্ষক থেকে শুরু করে বাকি শিক্ষকরা। তাদের প্রচার করার কারণ হচ্ছে 13 তারিখ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের টেস্ট পরীক্ষা শুরু হচ্ছে যাতে কোনো ছাত্র এই পরীক্ষার থেকে বাদ না পড়ে যায় সেই কারণে এই প্রচার। প্রচারের মাধ্যমে আরও জানান যে গত 16 ই নভেম্বর থেকে নবম শ্রেণী একাদশ শ্রেণি ও দ্বাদশ শ্রেণীর ক্লাস চালু হয়েছে। কিন্তু দেখা যাচ্ছে স্কুল খোলা সত্ত্বেও ছাত্ররা স্কুলে আসছে না।

আরও পড়ুন -  France: ১৩৩ জনের ওমিক্রন শনাক্ত, ফ্রান্সে

সেই কারণেই উদ্যোগ নিয়ে স্কুল কর্তৃপক্ষ এবং প্রধান শিক্ষক মৃণাল জ্যোতি গাঙ্গুলী এই উদ্যোগ নিয়েছেন। প্রচারের মাধ্যমে আরো জানাচ্ছেন যে ডিসেম্বর মাসের 21 তারিখ ও 24 তারিখ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফর্ম ফিলআপ করানো হবে। সাথে অভিভাবকদের কাছে অনুরোধ জানাচ্ছে করোনাকালে স্কুল কিছুদিন বন্ধ হয়েছিল ঠিকই কিন্তু কোন ছাত্র যাতে পড়াশোনা না ছেড়ে দেয় সেই কারণে তারা গ্রামে গ্রামে প্রচার করছেন। অভিভাবকদের কাছে অনুরোধ রাখেন তারা যেন সকলেই তাদের ছেলেদেরকে স্কুলে পাঠান কেননা তাদের এখন ভবিষ্যৎ তৈরি করার সুযোগ যাতে সকলেই মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেয় তারই আবেদন জানানো হয় শিক্ষকদের পক্ষ থেকে।

আরও পড়ুন -  Actress Jaya Ahsan: পর পর তিন বারের জন্য সেরা অভিনেত্রী জয়া আহসান, ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস’

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img