30 C
Kolkata
Monday, May 6, 2024

Capmari: ফের মালদা মেডিকেল কলেজ চত্বর থেকে দুই রোগীর আত্মীয়ের টাকা কেপমারি

Must Read

সুমিত ঘোষ, মালদা, ১লা ডিসেম্বরঃ   ফের মালদা মেডিকেল কলেজ চত্বরে স্নানাগারের ভেতর থেকে দুই রোগীর আত্মীয়ের টাকা  কেপমারির ঘটনায়  চাঞ্চল্য ছড়ালো। বুধবার দুপুরে এই ঘটনাকে ঘিরে অন্যান্য রোগীর আত্মীয়দের মধ্যে ব্যাপক অসন্তোষ তৈরি হয়েছে। দুই রোগীর অসহায় পরিবারকে অবশেষে নিজেদের পকেট থেকে আর্থিক সাহায্য করেছে মালদা মেডিকেল কলেজ সংলগ্ন পুলিশ ক্যাম্পের কর্মীরা। তবে মেডিকেল কলেজ চত্বরে রোগীর আত্মীয়দের যে স্নানাগার রয়েছে, তার বাইরে সিসি ক্যামেরা বসানোর দাবি তুলেছেন সকলেই। কেপমারের দলকে ধরার জন্য ইতিমধ্যে তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট এলাকার পুলিশ ক্যাম্পের কর্মীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কালিয়াচক থানার শেরশাহী গ্রামের বাসিন্দা আকবর মোমিন গত সোমবার পক্ষাঘাতে আক্রান্ত হয়ে মেডিকেল কলেজের চিকিৎসার জন্য ভর্তি হন। এদিন দুপুরে ওই রোগীর স্ত্রী আয়রা বিবি স্নানাগারে জামা কাপড় কাচতে গিয়েছিলেন। সেই সময় সুযোগ বুঝে কেপমারের দল ওই বৃদ্ধার টাকার ব্যাগটি চুরি করে নেয় বলে অভিযোগ। সেই ব্যাগে সাড়ে পাঁচ হাজার টাকা ছিল। একইভাবে এদিন মাতৃমা বিভাগে ভর্তি প্রসূতি এক মহিলারা ৩ হাজার ৭০০ টাকা চুরি হয়েছে বলে অভিযোগ । এই ঘটনার পর সর্বস্ব খুইয়ে রীতিমতো কান্নায় ভেঙে পড়েন ওই রোগীর পরিবারের লোকেরা । বিষয়টি জানতে পেরে মেডিকেল কলেজ সংলগ্ন পুলিশ ক্যাম্পের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। অভিযোগের ভিত্তিতে তারা তদন্ত শুরু করেছে। পাশাপাশি ওই দুই রোগীর আত্মীয়দের আর্থিক সাহায্য করেছেন মেডিকেল ক্যাম্পের অবস্থিত পুলিশ ক্যাম্পের কর্মীরা।

আরও পড়ুন -  Theme Of Kali Puja: মারণ রোগ প্রতিরোধে সচেতনতা বার্তা, কালী পূজার থিম

আয়রা বিবি’র অভিযোগে জানিয়েছেন, তার কাছে স্বামীর চিকিৎসার জন্য সাড়ে পাঁচ হাজার টাকা একটি ছোট ব্যাগে রাখা ছিল। সেটি স্নানাগারের সামনে রেখেই কাপড় কাচছিলেন তিনি। মুহূর্তের মধ্যে সেই টাকার ব্যাগটি চুরি হয়ে যায়। একইভাবে আরও এক রোগী রাত্রে তিন হাজার ৭০০  টাকা ক্যাপমারি হয় বলে অভিযোগ।

আরও পড়ুন -  Twin Bodies: জোড়া মৃতদেহ উদ্ধার, ব্যাপক চাঞ্চল্য

রোগীর আত্মীয়দের বক্তব্য, মেডিকেল কলেজ সংলগ্ন স্নানাগারে বারবার এই ঘটনা ঘটছে। গত সোমবার একইভাবে  এক রোগীর এক হাজার টাকা চুরি করে চম্পট দেয় কেপলারের দল। মালদা মেডিক্যাল কলেজে প্রতিদিনই বিভিন্ন এলাকা থেকে রোগীদের চিকিৎসার জন্য নিয়ে আসেন । তাদের আত্মীয়েরা সারাদিন মেডিক্যাল কলেজের বাইরে থেকেই অনেকেই শৌচাগার এবং স্নানাগার ব্যবহার করেন। তার ফাঁকে  এই ধরনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ। এক্ষেত্রে স্নানাগার চত্বর এলাকায় সিসি ক্যামেরা বসানোর দাবি জানিয়েছেন বিভিন্ন এলাকা থেকে আসা রোগীর পরিবারেরা।

আরও পড়ুন -  Ten Heads Of Kali: দিনের আলোয় পূজিতা হন দশ মাথা কালী

মালদা মেডিকেল কলেজ চত্বরে অবস্থিত পুলিশ ক্যাম্পের কর্মীরা জানিয়েছেন , এই ঘটনাটি নিয়ে অভিযোগ হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে । পাশাপাশি মেডিকেল কলেজ সংলগ্ন এলাকায় স্নানাগারে সিসি ক্যামেরা বসানোর জন্য মেডিকেল কলেজ কর্তৃপক্ষকে জানানো হবে।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img