21 C
Kolkata
Monday, May 6, 2024

Name Changed: অবাক রাকুল প্রীত, বদলে গেলো নাম

Must Read

রাকুল প্রীত সিং এখন তিনি বলিউড পাড়াতেই বেশি ব্যস্ত। একের পর এক সিনেমায় নাম লেখাচ্ছেন বি টাউনে। সম্প্রতি একটি ঘটনায় বেশ অবাক হয়েছেন এ নায়িকা।

‘মে ডে’ নামে এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন রাকুল। এরমধ্যে ছবির শুটিংও শেষ হয়ে গিয়েছে। কিন্তু শুটিং শেষ হতে না হতেই জানতে পারলেন, ‘মে ডে’ নয়, তার অভিনীত ছবির নাম ‘রানওয়ে থার্টিফোর’। এমন কথা শোনার পর কিছুটা বিস্মিত হয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Saira Banu: ICU-তে ভর্তি সায়রা বানু, হৃদরোগে আক্রান্ত

ঘটনার খোঁজ নিতে গিয়ে জেনেছেন, অভিনেতা ও নির্মাতা অজয় দেবগন ছবির নাম বদলে ফেলেছেন। তাই এতদিন গণমাধ্যমে যে ছবিতে অভিনয়ের কথা বলে এসেছেন, সে নামে আদৌ কোনো ছবি মুক্তি পাচ্ছে না।

রাকুলের ভাষ্য, ‘ছবির নাম বদলে দেওয়া নতুন ঘটনা নয়। কিন্তু একটি কাজ শেষ পর্যায়ে নিয়ে আসার পর যদি এমনটা ঘটে, তাহলে তা সত্যি অবাক করার মতো। কেননা প্রতিটি ছবির শুরু থেকে শেষ পর্যন্ত নানাভাবে মিডিয়ায় আলোচনায় আসে। তাই শেষ মুহূর্তে নাম বদলে দেওয়ায় প্রচার-প্রচারণা নতুন করে শুরু করতে হয়। নইলে ছবির প্রত্যাশিত ফলাফল পাওয়া যায় না।’

আরও পড়ুন -  Actress: ছাড়তে চেয়েছিলেন অভিনয়, মৃণাল ঠাকুর

তিনি আরও বলেছেন, অজয় দেবগন হয়তো বুঝেশুনেই ‘মে ডে’ ছবির নাম বদলে ‘রানওয়ে থার্টিফোর’ নির্বাচন করেছেন। তবে নাম বদলের বিষয়টি তেমন কোনো বাধা হবে বলে আমি মনে করি না। কারণ গল্পই এই ছবির প্রাণ। দর্শক ছবিটি দেখে আনন্দ পাবেন বলেই বিশ্বাস করি।

আরও পড়ুন -  তিন যুবতী নজর কাড়লেন হোলির গানে নেচে, ঐশ্বর্য রাই বচ্চনকেও টেক্কা, VIDEO

‘রানওয়ে থার্টিফোর’ছবিটিও পরিচালনার পাশাপাশি অভিনয় করছেন অজয় দেবগন নিজে। সঙ্গে আছেন খ্যাতিমান বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন এবং বোমান ইরানিসহ কয়েকজন দর্শকনন্দিত শিল্পী।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img