30 C
Kolkata
Thursday, May 16, 2024

Actress: ছাড়তে চেয়েছিলেন অভিনয়, মৃণাল ঠাকুর

Must Read

জনপ্রিয় অভিনেত্রী মৃণাল ঠাকুর। অভিনীত ‘সিতারামাম’ সিনেমাটি বেশ জনপ্রিয়। ভক্তদের কাছেও তার গ্রহণযোগ্যতা বেড়েছে। সম্প্রতি তিনি জানিয়েছেন, বিষণ্নতার জন্য একবার অভিনয় ছেড়ে দেবেন বলে ভেবেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল, মৃণাল একটি ছবি পোস্ট করেছিলেন, যেখানে তাকে কাঁদতে দেখা গিয়েছিল। কান্নার ছবি পোস্ট করে ভক্তদের নজর কেড়েছিলেন অভিনেত্রী। সেই প্রসঙ্গে তার বক্তব্য, সাফল্য, আনন্দ ছাড়াও তার জীবনে বিভিন্ন ওঠানামা রয়েছে। সেই দুর্বল দিকটি প্রকাশ্যে আনতে চেয়েছিলেন তিনি।

মৃণালের কথায়, কিছুদিন এমন যায়, যখন আমাদের মন খারাপ থাকে, মনে হয় একটি নির্দিষ্ট কাজ হয়তো করতে পারব না। প্রত্যেকে তাদের দুর্বল দিকটি প্রকাশ্যে আনতে চায় না, সাফল্য পাওয়ার পরও এমন মনে হয় আরও বেশি করে। সাফল্য না পেতে পেতে হঠাৎ একটি ছবি সফল হয়ে যায়, তখন চাপ বেড়ে যায়।

আরও পড়ুন -  প্রকৃতি র বুকে এক অনিন্দ্য সুন্দর জলছবি

নায়িকা আরও বলেন, আমি মিথ্যা বলতে পারি না। তার চেয়েও বড় কথা, আজকের সোশ্যাল মিডিয়ায় মগ্ন প্রজন্ম মনে করে আমরা সব সময় কোথাও না কোথাও ছুটি কাটাচ্ছি, আমরা খুব খুশি। এটা তো সত্যি নয়।

আরও পড়ুন -  Life Partner: বান্টিকে জীবনসাথী করতে চলেছেন, সোনাক্ষী সিনহা !

মৃণাল মনে করেন, সবারই লড়াই আছে, কঠোর পরিশ্রম আছে। তিনি সহজে হাল ছেড়ে দিতে রাজি নন। কারণ নায়িকা এমন অনেককে চেনেন, এক বা দুইবার চেষ্টার পর হাল ছেড়ে দেন। পেশাই পরিবর্তন করে ফেলেছেন তারা। ম্রুণাল জানান, তিনিও বহুবার ভেবেছেন অভিনয় ছেড়ে দেবেন। তার কথায়, ‘লাভ সোনিয়া’ মুক্তি পাচ্ছিল না। সেই সময়ে আমার মনে হচ্ছিল, সব ছেড়ে বেরিয়ে যাই। কিন্তু পরে মনে হলো, আমি যদি আমার ১০০ শতাংশ না দিই, তবে পরে আফসোস করব।

আরও পড়ুন -  Dev: জন্মদিনের আগেই ‘টনিক’ মুক্তি, রুক্মিণীর সাথেই কেক কাটবেন দেব

শিগগিরই মুক্তি পাচ্ছে মৃণাল ঠাকুর অভিনীত ছবি ‘গুমরাহ’। এর মাধ্যমে আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন। ছবিতে প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করবেন আদিত্য। মৃণাল ঠাকুরকে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। একটি বিশেষ চরিত্রে দেখা মিলবে অভিনেতা রনিত রায়েরও। এই ছবিটি পরিচালনা করেছেন নবাগত পরিচালক বর্ধান কেতকর। তামিল ছবি ‘তাধাম’-এর হিন্দি রিমেক এই ছবি।

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img