40 C
Kolkata
Monday, April 29, 2024

Sayantan Basu: পেট্রোপণ্যের ভ্যাট প্রত্যাহার এবং ত্রিপুরা নিয়ে তৃণমূলকে কটাক্ষ, সায়ন্তন বসু

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ   পেট্রাপণ্যের উপর ভ্যাট প্রত্যাহারের দাবিতে গির্জা মোড়ে বিজেপির মিছিল, উপস্থিত রাজ্য বিজেপি নেতৃত্বরা।

আসানসোলের গির্জা মোড়ে পেট্রোপণ্যের উপর ভ্যাট প্রত্যাহারের দাবিতে বিজেপির উদ্যোগে মিছিল করা হলো।

রবিবারের এই মিছিলে বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসু, কুলটির বিজেপি বিধায়ক ডঃ অজয় পোদ্দার, বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জি, বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার আহ্বায়ক শিবরাম বর্মণ সহ উপস্থিত ছিলেন।জানা গিয়েছে এদিন পেট্রোপণ্যের উপর ভ্যাট প্রত্যাহারের দাবিতে বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার উদ্যোগে এই মিছিল করা হয়েছে।বিজেপি নেতৃত্বরা জানান অনান্য বেশকিছু রাজ্যে পেট্রাপণ্যের উপর ভ্যাট প্রত্যাহার করেছে।কিন্তু পশ্চিমবঙ্গ সরকার এখনও কিছু করেননি।তাই এদিন ভ্যাট প্রত্যাহারের দাবিতে এই মিছিল করা হয়েছে।এই মিছিল গির্জা মোড় থেকে শুরু হয়ে কর্পোরেশন মোড়ে গিয়ে শেষ হয়েছে।বিজেপির এই মিছিল ঘিরে যাতে কোনো অশান্তির সৃষ্টি না হয় তারজন্য আসানসোল দক্ষিণ থানার পুলিশও উপস্থিত ছিলেন।এদিন পেট্রোপণ্যের ভ্যাট প্রত্যাহার এবং ত্রিপুরা নিয়ে তৃণমূলকে কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসু।

আরও পড়ুন -  বিবেকানন্দ কারো একার নয় ৷ সবাই আসতে পারেন, সবাই মাল্যদান করতে পারেনঃ তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষ

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img