33 C
Kolkata
Thursday, May 16, 2024

বিবেকানন্দ কারো একার নয় ৷ সবাই আসতে পারেন, সবাই মাল্যদান করতে পারেনঃ তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষ

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ
আসানসোলের বার্নপুরে প্রচার করলো তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষ। এদিন আসানসোল দক্ষিণের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষ পদযাত্রা করেন। খেলা হবে, গান ও স্লোগানের মাধ্যমে এই পদযাত্রা করা হয়েছে। এদিনের পদযাত্রা বার্নপুর স্টেশন রোড থেকে শুরু হয়ে বারী ময়দান হয়ে ত্রিবেণী মোড়ের সম্প্রীতি ভবনে গিয়ে শেষ হয়। সেখানে তৃণমূলের একটি কর্মী সভা আয়োজিত হয়। এদিন বারী ময়দান মোড়ে স্বামী বিবেকানন্দের পূর্ণ মূর্তিতে মাল্যদান করেন তৃণমূল প্রার্থী সায়নী। তাছাড়া সাংবাদিকদের প্রশ্ন উত্তরে সায়নী জানিয়েছেন, বিবেকানন্দ কারো একার নয় ৷ সবাই আসতে পারেন, সবাই মাল্যদান করতে পারেন।

আরও পড়ুন -  Grape Juice: আঙুরের রস পান করুন নিয়মিত, কেন খাবেন? জানুন
সাংবাদিকদের প্রশ্ন উত্তরে সায়নী । ছবিঃ টুঙ্কা সাহা।

বিক্ষোভকারীরা বিক্ষোভ করবে, তাতে কিছু যায় আসে না। অন্যদিকে বার্নপুর স্বামী বিবেকানন্দের জন্ম উৎসব সমিতির পক্ষ থেকে সাধন চক্রবর্তী ক্যামেরার সামনে অভিযোগ করেন, সায়নী ঘোষ হিন্দু দেবদেবীকে অপমান করেছে ৷ তার জন্য সমিতির পক্ষ থেকে তাকে বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করতে দেওয়া হবে না বলে বিবেকানন্দ সমিতি পার্ক বন্ধ করে রেখেছিল। কিন্তু তৃণমূলের মিছিল যখন আসে সেই সময় স্থানীয় পুলিশ প্রশাসনের সহায়তায় পার্কের তালা ভেঙ্গে মাল্যদান কর্মসূচী পালন করে তারা। আমরা এর ধিক্কার সহ তীব্র প্রতিবাদ জানাই ৷ দক্ষিণ বিধানসভায় বানপুর বাড়ি ময়দান মোড় স্বামী বিবেকানন্দের মূর্তি জল দিয়ে ধুয়ে শুদ্ধিকরণ করলেন সমিতির লোকেরা। যেহেতু প্রার্থী সায়নী ঘোষ মাল্যদান করেছেন তার জন্যই জল দিয়ে ধুয়ে শুদ্ধিকরণ করা। এই প্রসঙ্গে সায়নী ঘোষ বলেন, সবাইকে নিজের প্রপার্টি মনে করা উচিত নয়, নেতাজি ওনাদের প্রপার্টি, স্বামী বিবেকানন্দ ওনাদের প্রপার্টি। নেতাজি বা স্বামী বিবেকানন্দ কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। আমাদের কারো বিরুদ্ধে অভিযোগ নেই। মানুষ ভোটে এর জবাব দেবে। মমতা ব্যানার্জিকে তৃতীয়বার ভোটে জিতিয়ে আনতে হবে।

আরও পড়ুন -  Covid 19-Omicron Variant: কোভিড ১৯-ওমিক্রন ভ্যারিয়েন্টের বিষয়ে সর্বশেষ তথ্য

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img