40 C
Kolkata
Sunday, April 28, 2024

Tip Tip Barsa Pani: রবীনার পর আগুন ধরালো ক্যটরিনা, ‘টিপ টিপ বরসা পানি’ গানে

Must Read

 ৯০ দশকের সেই জনপ্র‍িয় মোহরা সিনেমার হলুদ শাড়ি, বৃষ্টিভেজা ব্যকগ্রাউন্ড আর রবীনা ট্যান্ডনের মোহময়ী আবেদন ভরা নাচ এই দিয়ে সেই ঝলক একেবারেই ভোলবার নয়। সেই কোন সময় থেকে মানুষ টিপিক্যাল বৃষ্টির গান বলতে এই গানকে বোঝেন। সহজ ভাষায় সেইসময় থেকে এখনকার দিনেও এই গানের ক্রেজ আছে বহুজনের। এই গানের সঙ্গে সহজে পাল্লা দেওয়ার ক্ষমতা অনেক গানের নেই। তবে মোহরা ছবির এই গানের রিমিক্স নিয়ে এখন বেজায় মত্ত নেটদুনিয়া। তবে এই একুশ দশকে এসে রবীনার জায়গা দখল করলো ক্যাটরিনা।

আরও পড়ুন -  রাইপুর থানা এলাকায় করোনা সম্পর্কে সচেতনতার প্রচার করা হচ্ছে, Mask পড়ুন

‘সুর্যবংশী’ সিনেমার এই গানটিকে পুনরায় ব্যবহার করেছেন ছবির নির্মাতারা। অক্ষয়ের জায়গায় কেউ নেয়নি তিনি আজ ও বিরাজমান। অন্যদিকে রবীনার জায়গায় ক্যাটরিনা এবার আগুন লাগিয়েছেন রুপোলি পর্দাতে। এদিন অভিনেত্রীর পরনে ছিল সিলভার গ্লিটার শাড়ি, খোলা চুল আর আবেদনময়ী লুক আর একইরকম বৃষ্টির সিকোয়েন্স আর দুজনের নিদারুণ রোম্যান্স। অনেকের মতেই ক্যায়া বাত ক্যয়া বাত। এই নাচের কোরিওগ্রাফির দায়িত্ব সামলেছেন ফারহা খান। কিন্তু আদৌ পুরনোটির সঙ্গে পাল্লা দিতে পারবে কিনা এই নিয়ে সন্দেহ রয়েছে অনেকেরই।

আরও পড়ুন -  Katrina Kaif: নতুন অতিথি কি আসছে? ‘বেবি বাম্প’ ঘিরে চর্চা ক্যাটরিনার

বৃষ্টির জল চুঁইয়ে পড়ছে ক্যাটরিনার শরীর দিয়ে, বিকিনি ব্লাউজ আর শাড়িতে আবেদনময়ী ক্যাটরিনাকে দেখে হাঁ পুরুষ অনুগামীরা। উদিত নারায়ণ এবং অলকা ইয়াগনিকের গাওয়া অরিজিন্যাল গানটি রিক্রেয়েট করেছেন তনিশক বাগচি। গানের লিরিকসে কিছুটা পরিবর্তন করা হয়েছে, অরিজিন্যাল গানটি লিখেছিলেন আনন্দ বক্সী, সুর দিয়েছিলেন বিজু শাহ।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

বড় পর্দায় মুক্তি পেয়েছে পরিচালক রোহিত শেট্টির সূর্যবংশী। মুক্তির প্রথম দিন বক্স অফিসে দুর্দান্ত ফলাফল এই ছবির। প্রথম দিন ২৬.২৯ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। আর শনিবার ইউটিউবে মুক্তি পেয়েছে এই সিনেমার টিপ টিপ বরসা পানি। এই গান মুক্তির সাথে সাথে হিট।

আরও পড়ুন -  কিলার লুকে ফটোশুট সাদা শাড়ি পরে অঙ্কিতা লোখন্ডের, ঘুম উড়ল ফ্যানদের

 ‘রবিনাকে টেক্কা দেওয়া কারুর পক্ষে সম্ভব নয়। তবে এই গানে ক্যাটরিনা নিজের সেরাটা দিয়েছে এটা বলব’। অপর একজন লেখেন, ‘এই গানটা জীবনেও পুরোনো হবে না। ক্যাটরিনা ভালো বাছাই রবিনার পরিবর্তে’। কিছু কিছু নেট নাগরিক একথাও লেখেন, ‘অক্ষয়-ক্যাটরিনার বয়স দিন দিন কমছে?’

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img