23 C
Kolkata
Friday, May 10, 2024

Jeetu-Nabanita: চোর পাকড়াও করতে লালবাজারের, অভিনেতা জিতু

Must Read

 নবনীতার স্বামী জিতু কমল তিনিও ছোট পর্দার অভিনেতা। দুজনেই বেশ পরিচিত এবং জনপ্রিয় জুটি। বাংলা টলি জগতে দুজনের অস্তিত্ব বেশ চটকদার। এরা ছোটপর্দায় যেমন জনপ্রিয়, তেমনই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। আচমকা এই জুটির জীবনে নেমে আসে দুশ্চিন্তার ছায়া। ঠিক কী হয়েছে Jeetu-Nabanita র সঙ্গে?

 মিথ্যে ফোনের প্রলোভনে পা দিয়ে অনেকেই টাকা খুইয়েছেন। কারোর কাছে এমন ধরনের fake call আসে, যেগুলি OTP চুরি করে ব্যাঙ্ক থেকে নিমেষের মধ্যে টাকা উধাও করে নেয়। হ্যাকাররা এতটাই শক্তিশালী হয়ে উঠেছে যে এরা একের পর এক নতুন নতুন পন্থা বের করে মানুষের ব্যাঙ্কে থাবা বসাচ্ছে।

আরও পড়ুন -  খুনসুটি দুজনে মিলে শুরু করল, সীমাহীন ভালোবাসা ! জিতু - নবনীতা

এবারে মা তারার ব্যাঙ্ক অ্যাকাউন্টে থাবা বসালো কিছু হ্যাকার। কারা টাকা চুরি করেছে জানা যায়নি, তবে নবনীতা দাসের ক্রেডিট কার্ড থেকে উধাও হাজার হাজার টাকা। সেই টাকার অঙ্ক দাড়িয়েছে ২,৭২,০০০।

আরও পড়ুন -  Aparajito: ‘অপরাজিত’ রেকর্ড গড়লো, বাংলা ছবি, অতীতের হাত ধরে

 অভিনেতা জিতু কমল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, “২,৭২,০০০ (আনুমানিক) টাকা চুরি গেল বিওবি ক্রেডিট কার্ড থেকে গতকাল রাতে… দায়িত্ব ব্যাঙ্ক নেবে না.. বিলটা আমাকেই দিতে হবে.. কী মিষ্টি না ব্যাপারটা?” ইতিমধ্যে, লালবাজারের এই জুটি অভিযোগ দায়ের করেছেন এবং কার্ড ব্লক করে দিয়েছেন। পাশাপাশি ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করেন। ব্যাঙ্ক অবশ্য সাফ জানিয়ে দেয় এই টাকা তাদেরকেই জমা করতে হবে, কারণ এটি ক্রেডিট কার্ড।

আরও পড়ুন -  Aindrila Sharma: প্ল্যানিং করছেন পুজোর, ‘সাহসী’ মেয়ে ঐন্দ্রিলা

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img