32 C
Kolkata
Wednesday, May 1, 2024

Janhvi-Sara: ভোলে বাবার ধামে, জাহ্নবী – সারা

Must Read

 বলিউডের নতুন প্রজন্মের দুই গ্ল্যামারাস অভিনেত্রী তথা সারা আলি খান ও জাহ্নবী কাপুরের যাত্রা পথ থেমেছে বাবার দ্বারে,কেদারনাথ ধামে। দুর্গম রাস্তা পেরিয়ে দুই নায়িকা এখন উত্তরাখণ্ডে।

সারা ও জাহ্নবীর কেদারনাথ দর্শনের ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সারা আলি খানকে প্রায় সময় বিভিন্ন ধর্মীয় স্থানে ঘুরতে দেখা যায়। কখনো তিনি মসজিদের বাইরে ঘুরে বেড়িয়েছেন তো কখনো মন্দিরের অন্দরে, কখনো সমুদ্রে তো কখনো পাহাড়ের সীমানায়।

আরও পড়ুন -  স্বল্প ও তুলনামূলকভাবে বেশি আক্রান্ত কোভিড-১৯ রোগীদের জন্য আপৎকালীন ভিত্তিতে আইটোলিজুম্যাব ওষুধের সীমিত ব্যবহারের অনুমতি দিয়েছে ডিসিজিআই

 বলিউড যখন গত বছরের মতন ফের মাদক মামলায় জর্জরিত, যেখানে কিং খানের পুত্র মাদক মামলায় জেলার ঘানি টানছে সেখানে এই দুই নতুন প্রজন্মের অভিনেত্রী রয়েছেন অন্য মুডে। গত বছর সারা আলি খান নিজেও মাদক মামলায় নিজের নাম জড়িয়ে ফেলেন, কিন্তু এই বছর তিনি একেবারে মুক্ত। দুই বান্ধবীর তীর্থ যাত্রা দেখে বেশিরভাগ মানুষের মত, গোটা বলিউড যখন নিঃশব্দ লড়াই চালাচ্ছে আরিয়ান খানকে জেল থেকে বের করার জন্য এবং তারা সফলও, সেখানে এই দুই সমবয়সী অভিনেত্রী বাবার ধামে সোজা উত্তরাখণ্ড!

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

কেদারনাথ যাওয়ার আদর্শ সময়? এই কেদারনাথ মন্দিরটি কেবল এপ্রিল মাসের শেষ থেকে কার্তিক পূর্ণিমা অবধি খোলা থাকে। এখন চলছে কার্তিক মাস। হয়তো আপনার জানেন যে মহাভারতে কেদারনাথ মন্দিরের উল্লেখ আছে। এটি একটি জ্যোতির্লিঙ্গ। কথিত আছে, পাণ্ডবরা এখানে তপস্যা করে শিবকে তুষ্ট করেন। সেই আদি যুগ থেকে কেদারনাথ দর্শনের জন্য বহু প্রান্ত থেকে বহু মানুষ ছুটে আসেন। অনেকে হয়তো মন্দির পর্যন্ত পৌঁছতে পারেন না, সম্প্রতি উত্তরাখণ্ডের অ্যাক্সিডেন্টের খবর প্রকাশ্যে এসেছে, এরপরেও কেদারনাথ ধাম বা বাবার ধামের মহিমা কমে নি। এখনও বহু সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ ছুটে যান এই মহা তীর্থ ক্ষেত্রে।

আরও পড়ুন -  Narendra Modi: প্রধানমন্ত্রী মোদি, মাকে হারালেন!

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img