30 C
Kolkata
Friday, May 10, 2024

Actress Ileana De Cruz: একটুর জন্য রক্ষা পেলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা

Must Read

দুর্ঘটনা থেকে একটুর জন্য রক্ষা পেলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। রান্না করতে গিয়ে আঙ্গুল কেটে ফেললেন অভিনেত্রী। ব্যান্ডেজ বাঁধা আঙুলের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই এই খবর জানালেন ‘বরফি’ খ্যাত এই নায়িকা। আরও বললেন কী ভাবে এই দুর্ঘটনার পর ভয়ে ও ব্যাথার চোটে বাচ্চা মেয়ের মত কেঁদে ফেলেছিলেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের সেই ব্যান্ডেজ বাঁধা আঙুলের ছবি পোস্ট করে ইলিয়ানা লিখেছেন, রান্না করতে গিয়ে বিশ্রীভাবে আঙ্গুল কেটে ফেলেছি। এরপর নিদারুণ ব্যাথার চোটে বাচ্চা মেয়েদের মতো কেঁদেও ভাসিয়েছি।  সেই কাটা আঙুলে ব্যান্ড এইড কায়দা করে লাগানোও সহজ কাজ ছিল না মোটেই’। এই পোস্টের পর আরও একটি ইনস্টাগ্রাম স্টোরি আপলোড করেছেন এই বলি-অভিনেত্রী।

আরও পড়ুন -  রক্তদান উৎসব ও ট্রিপল বিতরণ

 ‘রুস্তম’ ছবির নায়িকা বেশ মজার সুরেই জানিয়েছেন, শুধু এটুকু বলে রাখি এর আগেও বহুবার এমন দুর্ঘটনা আমার সঙ্গে হয়েছে। বেশ কয়েকবার দুর্ঘটনাবশতঃ বেশ ভালোভাবেই কেটেছে আঙ্গুল। মাঝেমধ্যে এই ভেবেই আশ্চর্য হয়ে যাই যে এখনও আমার হাতে সবকটি আঙ্গুল আস্ত রয়েছে’। বক্তব্য শেষে নায়িকার সংযোজন, ‘ও হ্যাঁ, আরও একটা কথা। কেঁদে ফেলার মধ্যে কিন্তু বিন্দুমাত্র লজ্জার কিছু নেই’।

আরও পড়ুন -  Jahnavi Kapoor: বাড়ছে রুপের জেল্লা, শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, কী ডায়েট মেনে চলেন

প্রসঙ্গত, ২০১২ সালে অনুরাগ বসুর ‘বরফি’ ছবির মাধ্যমে বলিপাড়ায় পা রেখেছিলেন ইলিয়ানা। ছবিতে রণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন তিনি। অবশ্য এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করলেও অভিনেত্রী হিসেবে মোটেই নবাগতা ছিলেন না তিনি। ততদিনে দক্ষিণী ছবির জগতে বেশ বড়সড় নামে পরিণত হয়ে গেছিলেন তিনি।

আরও পড়ুন -  নতুন ৭টি জেলা, ঘোষণা মমতার

চলতি বছরের শুরুর দিকে ওটিটি দুনিয়াতেও পা রেখেছেন এই বলি-সুন্দরী। অভিষেক বচ্চনের বিপরীতে ‘দ্য বিগ বুল’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হলেও দর্শকদের মধ্যে একেবারেই গৃহীত হয়নি সেই ছবি।

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img