37 C
Kolkata
Thursday, May 16, 2024

Fight: মাইকেল ভন, সেমিতে ইংল্যান্ড-পাকিস্তান লড়াই চান না

Must Read

টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত গতিতে এগোচ্ছে ইংল্যান্ড ও পাকিস্তান। দুই দলই সুপার টুয়েলভে তিনটি করে ম্যাচ খেলে সবক’টিতে জয়ী হয়ে সেমি ফাইনালের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে। সেমিফাইনালে পাকিস্তানের সামনে ইংল্যান্ড পড়ুক চাচ্ছেন না ইংলিশদের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন।

ভারতের বিপক্ষে ১০ উইকেটের বিশাল জয় দিয়ে এবারের বিশ্বকাপ শুরু করে পাকিস্তান। নিউজিল্যান্ড ও আফগানিস্তান উভয় দলকেই ৫ উইকেটে হারায় তারা। টানা তিন জয়ে সুপার টুয়েলভে গ্রুপ-২এর শীর্ষে পাকিস্তান।

আরও পড়ুন -  Bus-Tanker Collision: বাস-ট্যাংকার সংঘর্ষে নিহত ২০, পাকিস্তানে

অপরদিকে সুপার টুয়েলভে অপ্রতিরোধ্য ইংল্যান্ডও। তিন ম্যাচেই দাপট দেখিয়েছে ইংলিশরা। ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে, বাংলাদেশ-অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে হারায় তারা। তাই সুপার টুয়েলভে গ্রুপ-১এর শীর্ষে ইংল্যান্ড।

সেমিফাইনালের পথে এক পা দিয়ে রেখেছে পাকিস্তান ও ইংল্যান্ড। সেমিফাইনালে পাকিস্তানের সামনে পড়তে চাইছেন না ভন। তার চাওয়া, সেমিফাইনালে ইংল্যান্ডকে যেন পাকিস্তানের মুখোমুখি হতে না হয়।

আরও পড়ুন -  বিশ্বকাপ বাছাইয়ে মহিলা রেফারি

এ প্রসঙ্গে ভন বলেন, ‘এবারের আসরে দারুন ক্রিকেট খেলছে পাকিস্তান। আমি নিশ্চিত পাকিস্তান নিজেদের গ্রুপের শীর্ষ দল হিসেবে সেমিতে খেলবে। আমি সেমিফাইনালে পাকিস্তানের মুখোমুখি হতে চাই না। আমি সেমিফাইনালে অন্য দলের বিপক্ষে খেলতে পারলে বেশি খুশি হব।’

আরও পড়ুন -  বিশ্বকাপ: পাকিস্তান দুপুরে মাঠে নামছে

 সেমিফাইনালে ইংল্যান্ড-পাকিস্তান লড়াই না হলেও, সেটি ফাইনালে হবার সম্ভাবনা বেশি। তিনি বলেন, ‘পাকিস্তান ও ইংল্যান্ড দুর্দান্ত পারফরমেন্স দেখাচ্ছে। এ দুই দল ফাইনাল খেলার যোগ্যতা রাখে। সেমিফাইনালে না হলেও ফাইনাল খেলবে পাকিস্তান ও ইংল্যান্ডই।’

নিয়মনুযায়ী সুপার টুয়েলভে গ্রুপ-১এর চ্যাম্পিয়নের সাথে গ্রুপ-২এর রানার্স-আপ সেমিফাইনালে মুখোমুখি হবে। আর গ্রুপ-২এর রানার্স-আপের সাথে খেলবে গ্রুপ-২এর চ্যাম্পিয়ন দল। সূত্র: বাসস।

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img