35 C
Kolkata
Monday, April 29, 2024

Pakistan: টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ ছন্দে পাকিস্তান

Must Read

 টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ ছন্দে পাকিস্তান। সুপার টুয়েলভে প্রথম ম্যাচে ভারতকে বড় ব্যবধানে হারানোর পর এবার মঙ্গলবার (২৬ অক্টোবর) নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারাল পাকিস্তান।

 টস জিতে কিউয়িদের প্রথমে ব্যাট করতে পাঠান বাবর আজম। ২০ ওভারে নিউজিল্যান্ড করে ৮ উইকেটে ১৩৪ রান। টি-টোয়েন্টি ক্রিকেটে ১৩৪ মোটেও বড় রান নয়। তবুও ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে পাকিস্তান জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ৮ বল বাকি থাকতেই।

আরও পড়ুন -  Ranveer Singh: ক্যামেরার সামনে রণবীরের চুমু কপিল দেবকে ! ভাইরাল ছবি

 জয়ের পূর্ণ কৃতিত্ব নিজ দলের দুরন্ত ফিল্ডিংকে দিলেন বিজয়ী দলের অধিনায়ক বাবর আজম। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে উঠে পাকিস্তানের অধিনায়ক বলেন, জিতে খুব ভালোই লাগছে এবং আমরা এই আত্মবিশ্বাস ধরে রাখতে চাই। স্পিনাররা দুর্দান্ত শুরু করেছিল এবং হারিস ও শাহিন সেটা টেনে নিয়ে গেছে। ফিল্ডিংয়ের প্রশংসা করতেই হবে যে কারণে আমরা আজ জিতেছি। মনে হয়েছিল, ১০ রান বেশি দিয়ে ফেলেছি। কিন্তু ক্রিকেটে এটা হতেই পারে।

আরও পড়ুন -  Ranbir Kapoor: রণবীর, মাদক ছাড়লেন কী ভাবে?

শোয়েব মালিকের প্রশংসা করেন বাবর আজম। তিনি বলেন, ব্যাটিংয়ে আমরা দ্রুত উইকেট হারিয়ে ফেলেছি এবং আমাদের একটা জুটির দরকার ছিল। শোয়েব মালিকের অভিজ্ঞতা কাজে লেগেছে এবং আসিফ আলিও ভালো খেলেছে। প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন -  Sexual Offenses: পাকিস্তানে জরুরি অবস্থা জারি, ধর্ষণ প্রতিরোধে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img