35 C
Kolkata
Monday, April 29, 2024

Yash Dasgupta: আরাধনায় মত্ত যশ, দেখা গেল না বাড়ির লক্ষীকে, প্রশ্ন পাঠকদের

Must Read

 ঈশানের জন্মের পর এখন অভিনেতার সময়টা খুব ভালোই যাচ্ছে৷ প্রতি বছরের মতো এবছরও নিয়ম করে মা লক্ষ্মীর আরাধনা করলেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত দু-দিন ধরে ধনদেবীর কাছে সুখ-সমৃদ্ধির প্রার্থনা করে চলেছে বাঙালি৷ আর এই তালিকায় বাদ নেই টলি তারকারাও। মঙ্গলবার বিকালে মা লক্ষ্মীর আরাধনা করলেন। বুধিবার বিকালে যশের শেয়ার করা ছবিতে মায়ের বিগ্রহের সামনে মুড়ির মোয়া ভর্তি থালা হাতে দেখা মিলল অভিনেতা যশের।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

এদিন ধূতি পাঞ্জাবি নয় বরং ব্লু ডেনিম আর হালকা নীল ফর্ম্যাল শার্টে পুজো করলেন অভিনেতা। এদিন হাঁটু মুড়ে মায়ের সামনে বসে প্রার্থনা করছিলেন যশ। ছবিতে দেখা যাচ্ছে, অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন মুড়ির মোয়া ভরা থালার দিকে। সকলেই জানি মায়ের লক্ষ্মী পুজোয় স্পেশ্যাল মিষ্টি দিতে হয় এটি। আর এই ছবি পোস্ট করে নিজের অনুগামীদের লক্ষ্মী পুজোর শুভেচ্ছা জানিয়েছেন যশ।তবে এই ছবিতে যশের ঘরণী অর্থাৎ গৃহ লক্ষ্মীর দেখা না মেলায় কিছুটা হতাশ হয়েছেন অনুরাগীরা। নেটিজেনদের ‘ছেলের মা কোথায়?’, অনেকে এমন প্রশ্নও করে যশকে উদ্দেশ্য করে লিখেছেন- ‘ওই মোয়া গুলো কি নুসরত বানিয়েছে?’ যশ অবশ্য এই সব কোনো উত্তর দেননি৷ তবে এ লক্ষ্মীপুজোতে একসঙ্গে সময় কাটাচ্ছেন না ঈশানের বাবা মা।

আরও পড়ুন -  মাথায় মুকুট, গা ভর্তি গয়না, নববধূর সাজে শ্রাবন্তী, আবার বিয়ে করলেন ! ভাইরাল সেই ছবি

কারণ আজকের দিনে ঈশান মাম্মা খুব ব্যস্ত৷ অন্যদিকে চিনেবাদাম সিনেমার শ্যুটিং এর কিছু কাজ সম্পন্ন করার জন্য ছেলে আর ছেলের মাকে ছেড়ে পাড়ি দিয়েছেন কাশ্মীরের উদ্দেশ্যে। এনা সাহার সঙ্গে ‘চিনে বাদাম’ ছবির একটি গানের শ্যুটিং সারবেন যশ, সেই কারণেই অভিনেতা ঘরের পুজো করে ভূ-স্বর্গের উদ্দেশে রওনা দিয়েছেন মঙ্গলবার রাতে।

আরও পড়ুন -  Tiyasa Roy : ঘরণী হতে চাননা পর্দার শ্যামা ! রইলো ভিডিও

নুসরতও ব্যস্ত নিজের নতুন সিনেমা আর ফটোসেশানের কাজ নিয়ে। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে শ্যুটের জন্য রেডি হওয়ার আগে নিজের কিছু ‘এলোমেলো’ ছবি পোস্ট করেছেন নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img