32 C
Kolkata
Thursday, May 16, 2024

মাথায় মুকুট, গা ভর্তি গয়না, নববধূর সাজে শ্রাবন্তী, আবার বিয়ে করলেন ! ভাইরাল সেই ছবি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং নিজের স্ত্রীকে নিজের কাছে ফিরে পেতে চাওয়ার জন্য ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ আপিল করেছেন। এক এক তারকার জীবন এখন সিনেমার চিত্রনাট্যকে বেশ হার মানাবে।

টলিগঞ্জের চর্চিত বিচ্ছন্ন দম্পতি হল শ্রাবন্তী আর রোশন সিং। এদের সম্পর্কে এখন সিনেমার মতো ট্যুইস্ট। গত বছর অক্টোবর থেকে আলাদা থাকা শুরু করেছেন রোশন-শ্রাবন্তী। নায়িকার এই তৃতীয় বিয়েও ভাঙা নিয়ে গত বছর নিয়ে শোরগরম থাকে। এমনকি দুজন দুজনকে আনফলো করতে পিছপা হননি। আলাদা হয়েও সোশ্যাল মিডিয়াতে শুরু হয় নানান তরজা। মানুষ যখন এদের সম্পর্কের কথা সামান্য ভুলতে বসেছে তখনই বড় ঘোষণা রোশনের তরফ থেকে।

আরও পড়ুন -  Madhumita: হলিউডে যাবেন মধুমিতা, ডিজনির চরিত্রে অভিনয় করতে

অভিনেত্রী রোশনের সাথে থাকবে কিনা তা নিয়ে এখনো অনেক ধোঁয়াশা আছে। এর মাঝে সুখবর দিতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়? লাল শাড়ি, মাথাভর্তি সিঁদুর, মাথায় মুকুট- একদম নব বধু রূপে সকলের সামনে এলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই সাজে এখনো বহু আপকামিং নায়িকাকে তাক লাগিয়ে দিতে পারেন অভিনেত্রী। তবে কেন এই ছবি? প্রশ্ন অনেকের। নতুন কোনো চরিত্র নাকি বাস্তবেই নতুন জীবন শুরু করছেন শ্রাবন্তী। তবে এই দুটোর মধ্যে কোনটাই নয়। বিশেষ এক ফটোশুটের জন্য এমন সাজে সাজলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই লুকে একাধিক ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। নিমেষে ভাইরাল হয় এই ফটোসেশান। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে ২০১৯ সালের এপ্রিলে চুপি চুপি পঞ্জাবে রোশন সিংহের সঙ্গে পাঞ্জাবি মতে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বিয়ের দু বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় বিয়েতেও ভাঙন দেখা যায়।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img