34 C
Kolkata
Monday, May 6, 2024

Madhumita: হলিউডে যাবেন মধুমিতা, ডিজনির চরিত্রে অভিনয় করতে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রথম সিনেমাতেই নিজের ঘরোয়া মিষ্টি মেয়ের ইমেজ ভেঙে বোল্ড অবতারে বেরিয়ে এসেছিলেন তিনি। এই মুহূর্তে এসভিএফ এর ব্র্যান্ড ফেস হয়ে উঠেছেন টলিউডের ফ্যাশানিস্তা ক্যুইন মধুমিতা। লাভ আজ কাল পরশু ছিল অভিনেত্রীর ডেবিউ সিনেমা। এরপর আরো দুটি সিনেমাতে অভিনয় করেছেন মধুমিতা। প্রথম সিনেমার মতো বাকি ২টি সিনেমাতে অভিনয়ের জন্য সাফল্য পেয়েছেন মধুমিতা।

সম্প্রতি অভিনেত্রী যশের সাথে জুটি বেঁধে ‘ও মন রে’ মিউজিক ভিডিয়োতে অভিনয় করেছেন। ভিডিও মুক্তির সাথে সাথে ইউটিউবে লক্ষ লক্ষ মানুষ ভালোবাসা জানিয়েছেন। বর্তমানে মধুমিতা সিনেমা আর ফটোসেশান নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। এখন তিনি অনেক বেশি বোল্ড ও সাহসী মধুমিতা অভিনীত প্রথম বড়পর্দার ছবি লাভ আজ কাল পরশু তে বেশ সাহসী দৃশ্যে দেখা গিয়েছিল তাকে‌।

আরও পড়ুন -  আটক, জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমুর প্রেমিক

দিন যত যাচ্ছে মধুমিতার অনুগামীর সংখ্যা বেড়েই চলেছে। এখন অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রতিদিন অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে একঝলক দেখার জন্য হাজার হাজার অনুরাগী অপেক্ষা করে থাকে। আর অভিনেত্রীও নিজের সকল অনুগামীদের জন্য ভিন্ন ভিন্ন ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন। শুধু কি অনুগামী! মধুমিতার ঝকঝকে চেহারা, রুপের সৌন্দর্য এবং চোখের ভঙ্গি দেখে সেলিব্রেটিরাও প্রশংসায় পঞ্চমুখ।

 অভিনেত্রী কি টলিউড ছেড়ে একেবারে হলিউডে পাড়ি দিতে চলেছেন ? না এখনই হলিউডে যাচ্ছেন না টলিউডে থাকছেন। বাড়িতে অবসর সময়ে নেটিজেনদের আনন্দ দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়াতে একটি রিল ভিডিও প্রস্তুত করেন। ঘুম থেকে উঠে নো মেকআপ লুকে নিজেকে একটি ডিজনির চরিত্রে অভিনয় শুরু করেন। নিজের ভোলবদল দেখে নিজেই অবাক। কখনও হাসছেন, কখনও আবার চোখ ঘুরিয়ে ঘুরিয়ে নিজেকেই দেখে চলেছেন। এই মজার ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ আর এভাবেই আমি প্রবেশ করলাম ডিজনির দুনিয়ায়…’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন #randomness #reelitfeelit। অভিনেত্রীর এই মজার রিল ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ।

আরও পড়ুন -  Rituparna Sengupta: উপহার দিয়ে কোলে নিতে পারলো না ঋতুপর্ণা, সুদীপার ছোট্ট ছেলে আদিদেব !

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img