39 C
Kolkata
Wednesday, April 24, 2024

Sourav Ganguly: করোনায় আক্রান্ত সৌরভের মা, হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরুপা দেবী। সোমবার গভীর রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে তিনি যথেষ্ট পরিমাণে শ্বাসকষ্টে ভুগছিলেন। সে কারণে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়।

 তবে আপাতত এখন নিরুপা দেবীর শারীরিক অবস্থা যথেষ্ট স্থিতিশীল। জান গিয়েছে, তাঁর কোমর্বিডিটির সঙ্গেই ডায়াবিটিস-সহ হৃদরোগের সমস্যা আছে। এমনকী নার্ভের অসুস্থতাও রয়েছে তাঁর। ইতিমধ্যে তাঁর চিকিৎসার জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁদের তত্ত্বাবধানে সৌরভের মায়ের চিকিৎসা চলছে।

আরও পড়ুন -  THE SPOOKY SCARECROW

নিরুপা দেবীর এই চিকিৎসার জন্য তৈরী করা মেডিক্যাল টিমে রয়েছেন ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ চিকিৎসক সৌপ্তিক পাণ্ডা, সপ্তর্ষি বসু, পালমোনোলজিস্ট অঙ্কন বন্দ্যোপাধ্যায় ও কার্ডিওলজিস্ট সরোজ মন্ডল। সোমবার মাঝ রাতে হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই সৌরভের মায়ের একাধিক পরীক্ষা হয়েছে। আপাতত তিনি স্থিতিশীল বলেই জানা গিয়েছে। করোনা সংক্রমিত হলেও সেভাবে নিরুপা দেবীর শারীরিক দুর্বলতা ছাড়া আর বা কোনও উপসর্গ নেই।

আরও পড়ুন -  T20 World Cup: টাইগারদের বিশ্বকাপ শুরুতেই, বোলারদের তোপ

জানা গিয়েছে, সৌরভ জননীর কোভিড টিকার দুটি ডোজই নেওয়া হয় গিয়েছে। তাই অনেকটাই নিশ্চিন্ত আছেন ডাক্তাররা। আপাতত হাসপাতালের তরফে তাঁকে কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে। সৌরভ গতরাতে মায়ের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন। ছিলেন মঙ্গলবার সকাল পর্যন্ত।

আরও পড়ুন -  New Zealand: শক্তিশালী ভূমিকম্প নিউজিল্যান্ডে ৭.১ মাত্রার

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img