33 C
Kolkata
Thursday, May 2, 2024

শাকিবের পাশে তাঁর স্ত্রী, বাইশ গজে হয়ে উঠলেন অগ্নিশর্মা, ঠান্ডা মাথার ক্রিকেটার, কি হলো ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ শাকিব আল হাসানই (Shakib Al Hasan) বাইশ গজে হয়ে উঠলেন অগ্নিশর্মা। খেলার মাঠে তাঁর এমন আচরণ নিয়েই শুরু হয়েছে তীব্র বিতর্ক। এবার এনিয়ে মুখ মুখলেন শাকিবপত্নী। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়ে অভিযোগ তোলেন, রীতিমতো যড়যন্ত্র করেই তাঁর স্বামীকে ভিলেন হিসেবে তুলে ধরা হচ্ছে।

শুক্রবার ঢাকা প্রিমিয়াল লিগের (DPL) ম্যাচে। মহামেডান স্পোর্টিংয়ের হয়ে আবহনী ক্লাবের বিরুদ্ধে খেলছিলেন শাকিব। সেখানেই নিজের ডেলিভারির পর আউটের আবেদন করলে আম্পায়ার তা খারিজ করে দেন। তাতেই রেগে ওঠেন বাংলাদেশি অলরাউন্ডার। প্রথমে তাঁকে দেখা যায়, লাথি পেরে উইকেট ভেঙে দিতে। এরপরই আম্পায়ারের সঙ্গে বচসায় জড়ান তিনি। এগিয়ে আসেন অন্যরা। খানিক পরই বৃষ্টি আসতে দেখে পিচ ঢাকার জন্য কভার নিয়ে গ্রাউন্ড স্টাফদের আসতে বলেন আম্পায়ার। তাতেও মেজাজ হারান শাকিব। হাতে করে স্টাম্প তুলে ফেলে দেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। আম্পায়ারের সঙ্গে এমন আচরণের জেরেই বিতর্কের ঝড় ওঠে। তীব্র সমালোচনার মুখে পড়ে শেষমেশ নিজের কাণ্ডের জন্য ক্ষমা চেয়ে নেন শাকিব। এই ঘটনায় স্বামীর পাশেই দাঁড়ালেন স্ত্রী উমি আল হাসান। উলটে বাকিদেরই তুললেন কাঠগড়ায়। উমি লেখেন, “যেখানে সংবাদমাধ্যম বিষয়টাকে তুলে ধরছে, তা ভালই উপভোগ করছি। অবশেষে তারা মজার একটা খবর পেয়েছে। এই বিতর্কে আসল বিষয়টিই চাপা পড়ে গেল। আর শিরোনামে উঠে এল শাকিবের রাগটাই।

আরও পড়ুন -  দেশে ৩ কোটির বেশি কোভিডের জন্য নমুনা পরীক্ষা হয়েছে

আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে কোনও কথা হল না। সত্যিই অত্যন্ত দুঃখজনক। আমার মনে হয়, ষড়যন্ত্র করেই ওকে সবদিক থেকে ভিলেন হিসেবে তুলে ধরা হচ্ছে। আপনি ক্রিকেটপ্রেমী হলে সাবধান!” শাকিবের ক্ষমা চাওয়ার পরই তাঁর বেটারহাফের এহেন পোস্টে ফের বিতর্ক উসকে গেল বলেই মনে করা হচ্ছে। উল্লেখ্য, ২০১৯ সালে নির্বাসিত হওয়ার পর অতিমারী (COVID-19) আবহে ক্রিকেটে ফিরেছেন তিনি। তারপর থেকে মাঠের বাইরে ও ভিতরে বারবার বিতর্কে জড়াচ্ছেন শাকিব আল হাসান।

আরও পড়ুন -  New Railway Lines: মোদি সরকারের, নতুন রেললাইনের পরিকল্পনা, ১ লাখ কিলোমিটার

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img