31 C
Kolkata
Friday, May 17, 2024

Aparajita Adhya: মা লক্ষ্মীর আরাধনায় অপরাজিতা আঢ্য

Must Read

 অনেকে মঙ্গলবার পুজো সারলেন, কেউ কেউ বুধবার পুজোর সূচনা করেন। এদিন সেলিব্রিটিরা মহা সমারোহে পুজো সম্পন্ন করেন। টলিউডের হেন কোনো অভিনেত্রী বা অভিনেতা নেই যারা আন্তরিকতার সঙ্গে লক্ষ্মীপুজো করেন না। গতবছর করোনা আবহয়ের জন্য অনেকেই আড়ম্বর করে কোনো উৎসবই পালন করতে পারেননি।  এই বছর দুর্গাপুজো থেকে লক্ষ্মী পুজো বেশ সাড়ম্বরে সম্পন্ন হয়।

আরও পড়ুন -  Raj-Subhashree: প্রকাশ্যে ঘনিষ্ঠ মুহূর্ত, সমুদ্র সৈকতে অন্তরঙ্গ রাজ-শুভশ্রী !

টলিউডের এক ঝাঁক সেলিব্রিটি পুজো আড়ম্বর করলেও অভিনেত্রী অপরাজিতা আঢ্য একেবারেই আড়ম্বর হীন ভাবে পুজো শেষ করেন। এদিন তিনিও মাকে নিজের হাতে সাজান। প্রতি বছর অপরাজিতা মা লক্ষ্মীকে নিজের হাতে সুন্দর করে সাজান। এবারেও তার অন্যথা করেননি। এদিন অপরাজিতা সেজে উঠেছিলেন লাল পাড় তসর রঙা শাড়িতে। গা ভর্তি সোনার গয়নায় ও কপালে বড় টিপে। মাকেও সুন্দর করে সাজিয়ে নিজের হাতে করেই পুজো সম্পন্ন করেন। কিন্তু, এই বছর আড়ম্বর ছাড়াই কেন পুজো সারলেন তিনি?

দুই মাস আগে পিতৃতুল্য শ্বশুরমশাইকে হারিয়েছেন অপরাজিতা। তাই ঠাকুরমশাই দিয়ে আর পুজো করাননি তিনি। নিজের হাতেই মায়ের আরাধনা করেন। এই বছর সংকল্প করে, ঘট বসিয়ে মায়ের আরাধনা করেছেন অপরাজিতা।

আরও পড়ুন -  'Nirbhaya': এক ধর্ষিতার গর্ভাবস্থাকালীন লড়াই নিয়ে ছবির গল্প, ‘নির্ভয়া’

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img