33 C
Kolkata
Tuesday, May 7, 2024

Aryan Khan: দাদা আরিয়ানের চিন্তায়, ঘুম আসছে না বোনের

Must Read

 সুহানা খান (Suhana Khan) নিউ ইয়র্কে রয়েছেন পড়াশুনোর জন্য। দাদার বিপদের কথা শুনে দেশে ফিরতে চেয়েছিলেন, গৌরী খান তাকে আসতে দেননি। মন্নতের অন্দরমহলে এখন শুধুই তিনজন ব্যাক্তিত্ব। ছোট ছেলেও ক্যামেরার সামনে আসতে চাইছে নাম বাড়ির পরিবেশ যে জটিল হয়ে গিয়েছে তা ছোট্ট আব্রাহমও টের পেয়েছে।

 নিউ ইয়র্কে বসেই দাদার খবরাখবর নিয়ে চলেছেন সুহানা খান। জানা গিয়েছে তিনি মনের দিক থেকে ভীষণভাবে ভেঙে পড়েছেন। তার মানসিক অস্থিরতা শরীরেও প্রভাব ফেলেছে। এদিকে শাহরুখ খানের ঘনিষ্ট সূত্রে খবর, কিং খান সারাদিনে খুব কম সময়ের জন্য ঘুমান। এখন তার খাওয়া ও ঘুমের পরিমাণ তলানিতে ঠেকেছে।

আরও পড়ুন -  Gold Price Today: আবার নিম্নমুখী সোনার দাম, কলকাতার বাজারে দাম কত আজকে?

তারও মনের অস্থিরতা শরীরের উপর প্রভাব ফেলেছে। এক পরিচালক শাহরুখ ও আরিয়ান প্রসঙ্গে জানান, এখন আর শাহরুখ কিং খান নন। তাঁর এখন একমাত্র পরিচয় ছেলের বিপদে ভেঙে পড়া বাবা।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

এখনও পর্যন্ত জামিনের কোনো সুর ওঠেনি আরিয়ান খানের। মাদক মামলায় এখনও তিনি জেরার মুখোমুখি।  আইনজীবী সতীশ মানেশিন্ডের উপর থেকে আস্থা হারালেন কিং খান। আরিয়ানের জন্য নতুন করে আইনজীবী অমিত দেশাইকে নিয়োগ করেছেন। বর্তমানে পুরোপুরি ঘরবন্দী শাহরুখ খান। একটি বিজ্ঞাপন সংস্থা শ্যুটিং বাতিল করেছেন শাহরুখের সঙ্গে এবং কিং খান নিজেও স্পেনে গিয়ে শুটিং স্থগিত করেন। এই মুহূর্তে, তার আবাসনে কোনো সেলিব্রিটি আসতে পারছেন না।

আরও পড়ুন -  Harsh-Bharti: ছেলের মুখ দেখালেন হর্ষ-ভারতী, উচ্ছ্বসিত অনুরাগীরা

Latest News

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  ভোজপুরী সিনেমার দুনিয়ায় অন্যতম সুপারস্টার দীনেশ লাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img