29 C
Kolkata
Friday, May 3, 2024

Durga Pujo: প্রদীপ প্রজ্জলনের মধ‍্য দিয়ে পূজো উদ্ধোধন করেন, চাঁচল আশ্রমের মহারাজ

Must Read

দূর্গোৎসবে হাতের কাছে রুপোলি পর্দার নায়িকা কে পেয়ে খুশি চাঁচলবাসী।

মালদা:১০ অক্টোবর।

মালদার চাঁচলে পূজো উদ্ধোধনের দিনে বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী প্রিয়াঙ্কা হালদার।২১ তম চাঁচলের মৈত্রী সংসদ ক্লাবের দূর্গাপূজা উদ্ধোধনে শনিবার চতুর্থীতে চাঁচলে পা রাখেন অভিনেত্রী প্রিয়াঙ্কা।তবে এদিন প্রদীপ প্রজ্জলনের মধ‍্য দিয়ে পূজো উদ্ধোধন করেন চাঁচল আশ্রমের মহারাজ।

আরও পড়ুন -  FIFA Fines Argentina: ফিফার শাস্তির মুখে আর্জেন্টিনা, সম্পত্তি নষ্টের অভিযোগ

মূলত চাঁচলের বড় বাজেটের পূজোগুলির মধ‍্যে অন‍্যতম এই মৈত্রী সংসদের সর্বজনীন দূর্গো পূজো।প্রতিবারের মতো এবারও মন্ডপ পেয়েছে থিমের ছোঁয়া।এবারের এই পূজো কমিটির থিম হারিয়ে যাওয়া কুটির শিল্প। বাশ ও কঞ্চির আদলে মন্ডপ তৈরী হয়েছে।

যা গ্রাম বাংলার কুটিরের দৃশ‍্য ধারণ করেছে।চতুর্থী সন্ধ্যাতে অভিনেত্রীর আগমনে উৎসুক দর্শনার্থীরা সেলফি তুলতে ব‍্যস্ততা দেখিয়েছে এদিন।চাঁচলের এই পূজো দেখে অভিভূত এই অভিনেত্রী তার অভিজ্ঞতা ব‍্যক্ত করলেন সংবাদ মাধ‍্যমের কাছে।চাঁচল বাসীকে দিলেন শারদীয়ার শুভেচ্ছা ও অভিনন্দন।প্রিয়াঙ্কা হালদার বলেন,মালদায় এবার প্রথম পা দিলাম।

আরও পড়ুন -  Durga Pujo: শেষ মুহূর্তের প্রস্তুতি

চাঁচলের পূজো একটা সুন্দর অনুভুতি করলাম।সুযোগ পেলে বারবার পা রাখব চাঁচলের ভূমিতে।এদিন হাতের কাছে রুপোলি পর্দার নায়িকা কে পেয়ে খুশি চাঁচলবাসী।সবাই সেলফি খিচতে শুরু করে।এদিন উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁচলের বিধায়ক নিহার রঞ্জন ঘোষ,চাঁচলের বিডিও সমীরণ ভট্টাচার্য্য,তৃণমূলের জেলা সভাপতি আব্দুর রহিম বক্সি সহ অন‍্যান‍্যরা।বিধায়ক নিহার বলেন,কোভিড প্রোটকল মেনেই পূজো চলছে এখানে।চাঁচলের খুব সুন্দর একটা মন্ডপ।দর্শনার্থীরা এখানে ভিড় জমালেও কমিটি তা নিয়ন্ত্রণে আনতে তৎপরতা দেখাচ্ছে।

আরও পড়ুন -  DURGA PUJA: পুজোই ভরসা হস্তশিল্পীদের, অতিমারি পরিস্থিতিতে ধাক্কা খেয়েছে

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img