মল্লিক বাড়িতে চলে এল আরো এক নতুন সদস্য। দুর্গাপুজোতে মল্লিক বাড়িত শুধু ঢাকের বাদ্যি নয় এবারে বিয়ের ফুল ফুটেছে মল্লিক বাড়িতে। মায়ের আরাধনার আগেই মল্লিক বাড়িতে সাজোসাজো বর। ৮ই অক্টোবর দ্বিতীয়ার দিন কোয়েলের খুড়তুতো ভাই দেবজয় মল্লিক নিজের মনের মানুষের সাথে গাঁটছাড়া বাঁধলেন। পাত্রী কে? পাত্রী টেলিপাড়ার কেউ না তবে টেলিপাড়ার অভিনেতা অভিনেত্রীর প্রিয় নাম। দেবজয়ের মনের মানুষের নাম রূপশ্রী চক্রবর্তী। তিনি পেশায় একজন নিউট্রিশনিস্ট। তিনি অভিনেত্রী না হলেও তাঁর ক্লাইন্টের তালিকায় আছে টলিউডের বহু নামকরা কলাকুশলীরা। দেবজয় হলেন কোয়েলের খড়তুতো ভাই। কোয়েল এখন নিজের সিনেমা বনির প্রচার নিয়ে খুব ব্যস্ত আছেন। যতই তিনি ব্যস্ত থাকুক প্রিয় ভাইয়ের বিয়েতে বাবা-মা ও স্বামীর সঙ্গে উপস্থিত ছিলেন কোয়েল।

আরও পড়ুন -  Jeet-Dev: দেব কি জানালেন? জিতের সঙ্গে কাজ করা প্রসঙ্গে

টুকটুকে লাল শাড়িতে সেজে ভাইয়ের বিয়েতে পৌঁছেছিলেন কোয়েল। নিজে দাঁড়িয়ে ভাইয়ের বিয়ে দিলেন বড় দিদি কোয়েল। বড় দিদির গুরু দায়িত্ব পালন করলেন অভিনেত্রী৷ দিদির মতো দেবজয় নিজেও একজন অভিনেতা। বর্তমানে জি বাংলায় ‘সর্বজয়া’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন তিনি। দুষ্টু মনোশিতের চরিত্রে দেখা যাচ্ছে দেবজয়কে।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: সাদা নেটের ওড়না বুকের উপর, ক্লিভেজ দেখিয়ে পুরুষ ভক্তদের বাড়িতে আগুন লাগিয়ে দিলেন, শ্রাবন্তী!

প্রেম নয় বাড়ি থেকে সম্বন্ধ করে বিয়ে হয়েছে রূপশ্রী-দেবজয়ের, আর সেই পাকা দেখা নাকি বহু বছর আগেই সারা ছিল। রূপশ্রী কলেজে পড়বার সময় থেকেই দেবজয়কে জামাই হিসাবে পছন্দ করে রেখেছিলেন রূপশ্রীর বাবা-মা। সাত বছর ধরে একে অপরকে চেনেন দুজনে। প্রথমে বন্ধু থেকে এখন গাঢ় প্রেমের সম্পর্কে আবদ্ধ হন রূপশ্রী-দেবজয়।

বিয়েতে লাল টুকটুকে বেনারসিতে সুন্দর করে সেজেছিলেন রূপশ্রী, গা ভর্তি ছিল সোনার গয়না। একদম ট্রাডিশ্যানাল বাঙালি কনের সাজেই ধরা দিলেন মল্লিক বাড়ির নতুন বউমা। মল্লিক বাড়ির বিয়েতে তারকা সমাবেশ কম ছিল না। কোভিডবিধি মেনেই হয়েছে বিয়ের অনুষ্ঠান।

আরও পড়ুন -  CBSE Class 12: সিবিএসই দ্বাদশ শ্রেণীর রেজাল্ট, পাসের হার চোখে পড়ার মতোই

এদিন নবদম্পতিতে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন ‘অপরাজিতা অপু’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা রায়। এদিন সহ অভিনেতার বিয়েতে সর্বজয়ার গোটা টিমও হাজির ছিল। পৌঁছেছিলেন স্বয়ং দেবশ্রী ও।

১০ অক্টোবর চারু মার্কেটে মল্লিক বাড়িতে বসবে বৌভাতের আসর।