32 C
Kolkata
Sunday, May 5, 2024

SPORTS: ইস্ট বেঙ্গল ফ্যানেদের জন্য সুখবর, দলে যোগ দিলেন নতুন বিদেশী খেলোয়াড়

Must Read

অস্ট্রেলিয়ার নামি ডিফেন্ডার তোমিস্লাভ মার্সেলাকে সই করলো ইস্টবেঙ্গল। নতুন এই খেলোয়াড়ের অস্ট্রেলিয়া ও ক্রোয়েশিয়া সহ মোট দুইটি দেশের নাগরিকত্ব রয়েছে। তাই তিনি এবার এশিয়ান কোটাতে সুযোগ পেয়ে লাল -হলুদ শিবিরের জার্সি গায়ে মাঠে নামবেন। তিনি আজ ইস্টবেঙ্গলে যোগ দিয়ে বলেন ‘এসসি ইস্টবেঙ্গলে সই করে আমি খুব খুশি। আমি এই ক্লাবের সম্পর্কে অনেক গৌরব গাঁথা শোনার পরেই সই করার সিধান্ত নিয়েছি। আমার অনেক বন্ধুই ভারতে এসে খেলে গেছেন”।

আরও পড়ুন -  বীরভূমের খয়রাশোল অকাল বৃষ্টিতে পাকা ধান জলের তলায়, মাথায় হাত চাষীদের

(আধুনিক ব্যস্ততার যুগে মানুষ এখন ব্যস্ত ঘড়ির কাটার থেকেও বেশি। তাই সবদিক খেয়াল রেখেই আমরা এখন থেকে বিস্তারিতর পরিবর্তে আপনাদের জন্য নিয়ে এসেছি এক অভিনব বিষয়। আপনাদের সময় বাঁচাতে ও সম্পূর্ণ খবর কয়েক মুহূর্তের মধ্যে জানিয়ে দেওয়ার জন্য আমরা শুরু করেছি ‘Short News ‘ বিভাগ যার মাধ্যমে আপনারা জানতে পারবেন বস্তু নিস্ট সঠিক ও সম্পূর্ণ খবর। অতিরিক্ত শব্দের কচকচি নয় যা আপনার জানার দরকার তাই থাকবে এই বিভাগে নিয়মিত আপডেট পেতে তাই ফলো করুন আমাদের পেজ। আর সাথে থাকুন আমাদের।)

আরও পড়ুন -  এই প্রকল্পে পেয়ে যান ১০ লাখ টাকা, মোদি সরকারের, প্রকল্পের ব্যাপারে জানুন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img