32 C
Kolkata
Sunday, May 12, 2024

BigNews: বেশি দেরি না করে, বিকেলেই Appoinment Letter দিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা

Must Read

বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সৌমেন্দ্রনাথ ওরফে গোপাল মুখোপাধ্যায়কে রাজ্যের নতুন এডভোকেট জেনারেল হিসেবে নিয়োগ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। প্রসঙ্গত, আইনজীবী মহলের সবচেয়ে বেশি যে নাম নিয়ে চলছিল জোর জল্পনা তিনিই হলেন গোপাল মুখোপাধ্যায়। হাইকোর্ট চত্বরে তিনি গোপাল বাবু নামেই পরিচিত। ম্যাখায়মন্ত্রী মমতা ব্যানার্জির হয়ে আদালতে ভোট পরবর্তী হিংসা, নারদ মামলা, নন্দীগ্রাম গণনা মামলা সবেতেই তিনি লড়েছেন ও সওয়াল জবাব করেছেন আদালতে।

আরও পড়ুন -  Knock Out Stage: কার বিরুদ্ধে কে খেলবে? নক আউট পর্বে

(আধুনিক ব্যস্ততার যুগে মানুষ এখন ব্যস্ত ঘড়ির কাটার থেকেও বেশি। তাই সবদিক খেয়াল রেখেই আমরা এখন থেকে বিস্তারিতর পরিবর্তে আপনাদের জন্য নিয়ে এসেছি এক অভিনব বিষয়। আপনাদের সময় বাঁচাতে ও সম্পূর্ণ খবর কয়েক মুহূর্তের মধ্যে জানিয়ে দেওয়ার জন্য আমরা শুরু করেছি ‘Short News ‘ বিভাগ যার মাধ্যমে আপনারা জানতে পারবেন বস্তু নিস্ট সঠিক ও সম্পূর্ণ খবর। অতিরিক্ত শব্দের কচকচি নয় যা আপনার জানার দরকার তাই থাকবে এই বিভাগে নিয়মিত আপডেট পেতে তাই ফলো করুন আমাদের পেজ। আর সাথে থাকুন আমাদের।)

আরও পড়ুন -  সবুজের সাথে নিজেকে সবুজ করে প্রকৃতির মধ্যে রচনা

Latest News

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের সম্পর্কে অনেক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img