35 C
Kolkata
Monday, May 6, 2024

রাত জেগে আসন বুনলেন টেলি অভিনেত্রী, ছেলের মুখে ভাতের জন্য !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে মঞ্জরী হিসাবে প্রথম বাংলা টেলিভিশনে ধারাবাহিকে আত্মপ্রকাশ করেন স্নেহা চট্টোপাধ্যায়। এরপর ‘সুবর্ণলতা’ ধারাবাহিকে সেজো বৌয়ের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। এরপর ”বিকেলে ভোরের ফুল’ ‘ভুতু’, ‘জলনূপুর’, ‘নকশিকাঁথা’ ধারাবাহিকে পজিটিভ ও নেগেটিভ দুই চরিত্র নিজের অভিনয় নিপূণতা দিয়ে মূলত খ্যাতি পান স্নেহা। ছোটপর্দায় শেষবার ‘নকশি কাঁথা’ ধারাবাহিকে রোহিনী চরিত্রে শেষবার দেখা গিয়েছে স্নেহাকে। রোহিনীর পর আর সেভাবে স্নেহাকে কোনো ধারাবাহিকে দেখা যায়নি।

গত বছর করোনার পর সেভাবে আর কোনো ধারাবাহিকে দেখা যাচ্ছেনা। কারণ এখন তিনি অবসরে আছেন। আসল ব্যপার হল এই বছর ফেব্রুয়ারীর ৫ এ তিনি প্রথম মাতৃত্বের স্বাদ পান। রাজপুত্রের জননী হল নকশিকাঁথা খ্যাত অভিনেত্রী। অবশ্য স্নেহা নিজের প্রেগনেন্সির পুরো কথা লুকিয়ে গিয়েছিলেন নিজের সকল অনুগামীর থেকে। তবে ছেলের জন্মের পর অনুরাগীদের সেই সুখবর অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান। ছেলের সাথে কোনো ছবি প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। এখন ছেলেকে নিয়ে বেজায় ব্যস্ত আছেন। স্নেহা ও সংলাপ নতুন সদস্যের নাম রেখেছেন তুরুপ ও শুক্তো। প্রথম দিকে ছেলের ছবি না দিলেও পরে নিজের প্রেগনেন্সি পিরিয়ড থেকে তুরুপকে কোলে নেওয়ার নানান মুহূর্তকে কোলাজ করে নিয়ে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন স্নেহা। দেখতে দেখতে ছোট্ট তুরুপ অনেকটাই বড় হয়ে গিয়েছে। তুরুপকে নিয়ে এখন দিন কাটছে অভিনেত্রীর। আপাতত তুরুপকে বড় করার জন্য কিছুদিনের জন্য অভিনয়কে টাটা বাই বাই জানিয়েছেন অভিনেত্রী। গ্রামের বাড়িতে তুরুপের ছমাসের অন্নপ্রাশন অনুষ্ঠানটি সম্পন্ন হয়। করোনার জন্য কোনো জাঁকজমক ছিলনা ঘরোয়া আয়োজনে ছেলের এই বিশেষ দিনটি উদযাপন করেন।

আরও পড়ুন -  বরিষ্ঠ নাগরিকদের জন্য পোষণ অভিযান

 এই বিশেষ দিনে ছেলেকে নিজের হাতে বিশেষ উপহার দিয়েছিলেন অভিনেত্রী। কি সেই উপহার? ছেলের মুখে ভাতের জন্য একটি বিশেষ আসন নিজের হাতে বোনেন অভিনেত্রী। আসনে আবার খোদাই করে লেখা ‘তুরুপের মুখে ভাত’। সদ্য ছেলের অন্নপ্রাশন উপলক্ষ্যে নিজের হাতে এই কাজটা করেছিলেন তিনি। এ বার সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পেজে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন। ছেলের জন্য স্মৃতি হিসেবে রাখার জন্য সারারাত জেগে এই আসন বোনেন অভিনেত্রী।

Latest News

Weather Forecast: কালবৈশাখী আসছে, প্রবল বৃষ্টিতে এলোমেলো পরিস্থিতি তৈরি হবে এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখী আসছে, প্রবল বৃষ্টিতে এলোমেলো পরিস্থিতি তৈরি হবে এই সব জেলায়।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img