30 C
Kolkata
Monday, May 6, 2024

Durga Puja 2021: পুজোতে বাংলা ভাষাতে, ‘মানিকে মাগে হিঠে’

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    নেটদুনিয়ার দৌলতে এই মুহূর্তের নতুন ট্রেন্ডিং গান হল ‘মানিকে মাগে হিথে’। সিংহলি ভাষার এই গানের তালে তাল মেলাননি এমন সোশ্যাল মিডিয়া ইউজার বোধহয় দূরবীনেও খোঁজ মিলবেনা। এই গানের মধ্যে এক অদ্ভুত মাদকতা যা একবার শুনলে মন ভরছে না কারও। বার বার শুনছে। ইন্সটাগ্রাম রিল থেকে ফেসবুক স্টোরি, এমনকি বহু টিনেজ এই গান নিয়ে ড্যান্স কভার থেকে ফোনের কলার টিউন সর্বত্র এই গান বাজছে। যত দিন যাচ্ছে এই গানের জনপ্রিয়তা বেড়েই চলেছে। ইতিমধ্যেই বিভিন্ন আঞ্চলিক ভাষায় এই গানের সুরের সঙ্গে তাল মিলিয়ে তৈরি হয়েছে কভার।

আরও পড়ুন -  খুব টাইট বডিকন পোশাকে oops moments এর শিকার অভিনেত্রী Nikki Tamboli, এই কাজ করলেন ক্যামেরার সামনে

এবার এই সিংহলি গান ‘মানিকে মাগে হিঠে’ জায়গা করে নিয়েছে দুর্গাপুজোর মন্ডপে। হ্যাঁ মা আসতে আর বেশি দেরী নেই। গত বছরের মতো এবছরেও পুজো নিয়ে সেভাবে কারোর উচ্ছ্বাস নেই৷ তবে সকলের মন ভালো করতে মানিকে মাগে হিঠে আসতে উমা পুজোতে। কিভাবে ভাবছেন তো?

দক্ষিণ কলকাতার যাদবপুর তথা সুলেখার ‘আহির স্টুডিও’র কর্ণধার সুমন সরকার এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, এই গানটি শোনা যাবে শ্রুতি সাহা মিত্র, অঙ্কিতা বন্দ্যোপাধ্যায়, অরিন সেনগুপ্ত, সুপর্ণ ভৌমিকের গলায়। আর মাত্র কিছুদিন পরই ঢাকে কাঠি পড়বে। বরাবরের মতো এবারেও নতুন নতুন থিমে একে অপরকে টেক্কা দিতে উঠেপড়ে লেগেছে কলকাতার নামি পুজো মণ্ডপগুলি। অন্যবার বাজেট বেশি থাকলেও এবছর বাজেট কম, আর কম বাজেটে এক এক পুজো মন্ডপ টেক্কা দিতে এগিয়ে লেগে পড়েছে। এবার সেরার সেরা হওয়ার দৌড়ে ‘মানিকে মাগে হিঠে’ অর্জুনপুরের আমরা সবাই ক্লাব কতটা এগিয়ে আসে এটাই এখন দেখার।

আরও পড়ুন -  ভোট প্রচার

ইয়োহানি ডি সিলভার গলায় এই গান মুগ্ধ করেছে আট থেকে আশি সকলকে। এই গানের বেশ কিছু রিমিক্স ভার্সন শোনা গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার এই গানকে কাজে লাগাতে চাইছে বাগুইআটির অর্জুনপুরের আমরা সবাই ক্লাবের পুজো মণ্ডপ। এই পুজো মন্ডপ এই গানের সাথে দেবে নতুন বার্তাও। মন্ডপে শোনা যাবে ‘যেন আরও দুখ সহিতে, যেন আরও কষ্ট নিতে পারি, অতিমারী না হারি’, এই হবে গানের কথা। আহীর মিউজিক অ্যাকাডেমির ছাত্রছাত্রীরা মিলে এই গানের ভার্সন গেয়েছেন।

আরও পড়ুন -  অনাকাঙ্ক্ষিত তড়িৎ চুম্বকীয় ক্ষেত্রের জন্য বেঙ্গালুরুর বৈজ্ঞানিকরা অদৃশ্য বর্ম উদ্ভাবন করেছেন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img