31 C
Kolkata
Saturday, May 11, 2024

Iman-Shovan: শোভনের সুরে ভালোবাসার গানে গলা মেলালেম ইমন, ‘তোমার কপালের শীতঘুমে’

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   একসময়ে প্রেমের সাগরে গা ভাসিয়েছিলেন এই গায়ক – গায়িকা যুগল৷ কিছু অজানা কারণে এই দুই তারকার সম্পর্ক ভেঙ্গে যায়। পরিচালিক অভিমন্যু মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘লকডাউন’এ মাত্র একটি ভালবাসার গান ‘তোমার কপালের শীতঘুমে’ গাইলেন ইমন। সেই গানেই সুর দিয়েছেন শোভন, গেয়েছেন ইমন। গান দিয়েই বড় পর্দায় সুরকার হিসেবে যাত্রা শুরু হল সারেগামাপা খ্যাত শোভনের। এই প্রসঙ্গে শোভন এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, এর আগে তাঁদের মধ্যে শুধু সম্পর্ক ছিল। সে সবই এখন অতীত। পুরনো সব কিছু সরিয়ে রেখে এখন পেশার খাতিরে তাঁরা জুটি বাঁধতে চলেছেন। এর বেশি কিছুই নয়। শোভন গঙ্গোপাধ্যায়ের লেখা ও সুরে এবারেও গান করে তাক লাগিয়ে দিলেন ইমন চক্রবর্তী। শুক্রবার মুক্তি পেয়েছে ‘লকডাউন’ ছবির এই নতুন গান। গানের নাম ‘তোমার কপালের শীতঘুমে’। এই গান বহু সঙ্গীতপ্রেমীর পছন্দ হয়েছে। ইমন আর শোভনের সম্পর্ক যাই হোক ইমনও পেশাদারিত্ব স্থানে মুখোমুখি হয়ে শোভনকে ধন্যবাদ জানালেন।

আরও পড়ুন -  Swastika Dutta: প্রেমিকাকে গিটার বাজানো শেখাচ্ছেন শোভন

নতুন গান ‘তোমার কপালের শীতঘুমে’ ইউটিউবে মুক্তি পেতেই নিজের সামাজিক মাধ্যমের পেজে সেই গান শেয়ার করেন ইমন। এই গান ফেসবুক পেজে শেয়ার করে প্রকাশ্যেই সকলের সামনে শোভনকে ধন্যবাদ জানালেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা। নতুন গান ইতিমধ্যেই পছন্দ করছেন লক্ষাধিক শ্রোতারা। সকল শ্রোতা বন্ধুদের এই সুন্দর গানটা শোনার অনুরোধ করেছেন তিনি।

আরও পড়ুন -  লকডাউন নিয়ে ক্ষুদ্র ব্যবসায়ীদের একরাশ ক্ষোভ

ব্যক্তিগত সম্পর্ক যাই থাকুক পেশাদার মঞ্চে একে অপরের সঙ্গে সৌজন্য বোধ বজায় রেখেছেন ইমন-শোভন। তিক্ততা ভুলে গিয়ে দুজনেই এগিয়ে গিয়েছেন নিজেদের জীবনে। দুই শিল্পী নিজেদের জীবনের নতুন মানুষকে নিয়ে আর কোনো লুকোচুরি রাখেননি। ইমন এখন গানের পাশাপাশি স্বামী তথা সুরকার নীলাঞ্জনের সাথে মন দিয়ে সংসার করছেন। অন্যদিকে শোভন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকার সাথে চুটিয়ে প্রেম করছেন। রবীন্দ্রসংগীত জাতীয় পুরস্কারপ্রপ্ত গায়িকা ইমন আধুনিক গান থেকে সব ধরণের গানেই পটু। নানানরকম গান গেয়ে ইতিমধ্যে বহু দর্শকদের মন জয় করেছেন। কিছুদিন আগেই জন্মাষ্টমীতে মুক্তি পেয়েছে ইমনের কণ্ঠে প্রথমবার কীর্তন ‘জগৎ সাজে বৃন্দাবন’। জন্মাষ্টমীর শুভ দিনে মুক্তি পেয়েছিল সেই গান। গানটা লিখেছেন আকাশ চক্রবর্তী, সুর দিয়েছেন সুরকার নীলাঞ্জন ঘোষ। প্রথমবার অরিজিনাল কীর্তন গানে সমান ভাবে পারদর্শী ।

আরও পড়ুন -  Gold Price Today: সস্তা হল সোনা, বাম্পার সুযোগ

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img