34 C
Kolkata
Monday, May 13, 2024

Puja Banerjee: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর পাপারিজ্জদের বাড়াবাড়ি দেখে খুবই বিরক্ত, পূজা ব্যানার্জী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বলিউডে ফের খারাপ খবর। বছর ঘুরতে না ঘুরতেই আরো এক জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু। বারে বারে উস্কে দিয়ে যাচ্ছে এক বছর আগে ঘটে যাওয়া মৃত্যু শোক। তবে এটা কোনো আত্মহত্যা বা খুন নয়। হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে চলে যান অভিনেতা। এই মৃত্যু কিছুতে মেনে নিতে পারছেনা মানুষ। আর সিদ্ধার্থ শুক্লার মৃত্যু হয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে। তাই এমন শোকের মধ্যে কেউ কেউ জোর করে তুলনা টানছে সুশান্তের মৃত্যুর সাথে। সিদ্ধার্থের রীতা শুক্ল জানিয়েছেন,  তাঁর ছেলের মৃত্যু একেবারেই আকস্মিক।সবাইকে আর্জি জানিয়েছেন, কোনোভাবে এই মৃত্যকে কোনো রঙ দেওয়া না হয়।

আরও পড়ুন -  VIRAL: তোলপাড় সৃষ্টি করল ফাঁকা মাঠে, কাজল রাঘওয়ানির সাথে রোমান্স করছেন নিরাহুয়া, ভিডিও দেখুন

এই সময়ে সবচেয়ে খারাপ অবস্থা সিদ্ধার্থের মা রীতা শুক্লা ও প্রেমিকা শেহনাজ গিল। দুজনে কেঁদে ভাসাচ্ছেন। এই কঠিন পরিস্থিতিতে সবকিছু এত তাড়াতাড়ি ঘটে চলেছে যে গোটা বিষয়টাই এখনও পর্যন্ত পুরোপুরি বুঝে উঠতে পারছেন না তাঁরা। দুজনেই বিশ্বাস করতে পারছেনা তাঁদের প্রিয় মানুষ আর নেই।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এই খারাপ অবস্থাতে পাপারিজ্জদের থেকে নিস্তার পায়নি রীতা দেবী, শেহনাজ মিডিয়ার ক্যামেরা থেকে নিস্তার নেই সিদ্ধার্থের শেষ কৃত্যে উপস্থিত বাকি বন্ধুরা। যা দেখে সিদ্ধার্থ চিরঘুমের দেশ থেকে সিদ্ধার্থও হয়তো ভাবছেন ‘মরেও শান্তি নেই’। শুক্রবার দুপুরে শেষকৃত্য সম্পন্ন হয়েছে অভিনেতার। সে সময় শ্মশানে সিদ্ধার্থের মা গাড়ি থেকে নামতেই তাঁকে ছেঁকে ধরে হাজার হাজার ক্যামেরা। মিডিয়ার এমন অমানবিক আচরণ দেখে ক্ষোভে ফেটে পড়েছেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী। বারবার সংবাদমাধ্যমের এহেন আচরণ দেখে ভীষণ তিতিবিরক্ত পূজা। তাই ইনস্টাগ্রামে অভিনেত্রী জানিয়েছেন চোখের সামনে এসব অমানবিক দৃশ্য তিনি আর দেখতে পারছেন না তাই আপাতত কিছু দিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। পাশাপাশি এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছেন সেলিব্রেটি হওয়া মানে জনগণের নিজস্ব সম্পত্তি নয়। তাই মিডিয়ার সকল বন্ধুদের কাছে তিনি অনুরোধ করেছেন,  তাঁর যখন মৃত্যু হবে তাঁর পরিবার পরিজনদের যেন এভাবে হেনস্থা না করা হয়। সেইসাথে সিদ্ধার্থের মা ও শেহনাজের জন্য প্রার্থনা করেছেন তিনি।

আরও পড়ুন -  অভিনেত্রী রেখা এখনও কুমারী, আহত অমিতাভকে দেখতে এসেছিলেন গেটের বাইরে থেকে

Latest News

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল

Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img