32 C
Kolkata
Tuesday, June 18, 2024

লকডাউন নিয়ে ক্ষুদ্র ব্যবসায়ীদের একরাশ ক্ষোভ

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ লকডাউন নিয়ে মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডুর বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন জেলার ক্ষুদ্র ব্যবসায়ীরা। ক্ষুদ্র ব্যবসায়ীদের অভিযোগ গরিবদের পেটে লাথি মেরে নামের লক ডাউন চলছে। ভুল সিদ্ধান্ত নিয়েছেন মার্চেন্টের সম্পাদক। বড় বড় ব্যবসায়ীরা ঠিকই ব্যবসা চালিয়ে যাচ্ছেন। লক ডাউনের নিয়মকে তোয়াক্কা না করেই শাটার উঠিয়ে দিব্যি ব্যবসা করছেন জেলার কিছু ব্যবসায়ী বলে অভিযোগ। কিন্তু যে সকল ব্যবসায়ীরা দিন ব্যবসা করে দিন খায় তারাই একমাত্র সমস্যায় পড়েছেন। সরাসরি তাদের পেটে লাথি মারছেন মার্চেন্ট এর কর্মকর্তারা বলে অভিযোগ। অন্যদিকে তারা ক্যামেরার সামনে কিছু না বললেও অভিযোগ করেন এসেন্সিয়াল কমিডির নামে মার্চেন্ট চেম্বার অব কমার্সের প্রথম সারির কিছু পদাধিকারীরা লক ডাউনের তিনমাস চুটিয়ে ব্যবসা করেছেন। আর এখন তিনদিনের লকডাউন ডেকে লোকের কাছে ভালো হতে চাইছেন তারা।
এদিকে করোণা সংক্রমণ রুখতে চলছে তিনদিনের লকডাউন। চেম্বারের পক্ষ থেকে বলা হয়েছিল এই তিনদিন সমস্ত কিছু বন্ধ থাকবে কিন্তু অভিযোগ তিনি মুখে বললেও মালদা শহরের একাধিক মার্কেটে মাংস এবং মুদিখানার দোকান খোলা অবস্থায় দেখা গেল। মালদা শহরের ঝলঝলিয়া, রথবাড়ি এবং চিত্তরঞ্জন মার্কেটে বেশকিছু মুদিখানা দোকান ও মাংসের দোকান খোলা দেখা গেল রবিবার সকাল থেকেই।
তবে এবিষয়ে মার্চেন্টের সম্পাদক জয়ন্ত কুন্ডুর সাথে যোগাযোগ করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আরও পড়ুন -  আংশিক লকডাউন ১ লা জুলাই পর্যন্ত, সাথে নতুন গাইডলাইন

Latest News

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series.  ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img