35 C
Kolkata
Monday, May 6, 2024

Nusrat-Yishaan: ঈশানের নামে খোলা হল ফ্যান পেজ, ডিজিটাল যুগে প্রবেশ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অভিনেত্রী নুসরত জাহান তিনি সাংসদ ও অভিনেত্রীর পাশাপাশি এখন এক সন্তানের মা। মা হওয়ার পর থেকেই নিজের এই নতুন পরিচয় বেশ উপভোগ করছেন তিনি। ছেলেকে ভালোবেসে নাম রেখেছেন ঈশান।

ছোট্ট ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। ছেলেকে সামলাতেই এখন অভিনেত্রীর সারা দিন কেটে যাচ্ছে। তবে ছেলের জন্মের পর এখনো ঈশানের মুখ দেখাননি অভিনেত্রী।   বাড়ির ফেরার পথে যশের কোলে ঈশানের প্রথম ঝলক দেখা গিয়েছে। এখনও তাঁর মুখ দেখবার সুযোগ মেলেনি অনুরাগীদের। অথচ নুসরতের ছত দিনের শিশুপুত্রকে নিয়ে চর্চার শেষ নেই। তাঁকে দেখার আর্জিও জানিয়েছেন।

আরও পড়ুন -  Nusrat Jahan: ‘মহানায়ক’ পুরস্কারে সম্মানিত নুসরত জাহান

টলিপাড়ায় সবচেয়ে চর্চিত স্টারকিড রাজ-শুভশ্রী পুত্র ইউভান। ইউভান জন্মের সাথে সাথে রাজপুত্র নিজের কিউটনেসে সোশ্যাল মিডিয়ার সেনসেশ হয়ে ওঠে। তবে এবার তাঁকে টেক্কা দিতে এসে গিয়েছে ঈশান, এমনটাই দাবি করেছেন নেটিজেনদের একাংশের। ঈশানকে এখনো কেউ দেখেনি তবে জন্মের একদিনের মাথাতেই নুসরত অনুরাগীরা তাঁর ফ্যান পেজ খুলে ফেলেছে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আর এই নতুন ফ্যান পেজের নাম লেখা রয়েছে সদ্যোজাতর পুরো নাম ঈশান জাহান। ডিসপ্লে পিকচারে নুসরত জাহানের কোলে দেখা মিলেছে এক শিশুর।

আরও পড়ুন -  হাসপাতালে বসে পরীক্ষা দিলো অসুস্থ এক মাধ্যমিকের ছাত্রী

না এই শিশু ঈশান নয়। অভিনেত্রীর সাথে কাটানো এক অন্য শিশু। এই ফ্যান পেজ জুড়ে নুসরতের সঙ্গে খুদেদের নানান মুহূর্ত তুলে ধরা হয়েছে। পাশাপাশি নায়িকার বহু পুরোনো ছবিও সেখানে আপলোড করা হয়েছে। তবে এখন অনেকে ঈশানকে দেখার অপেক্ষায় আছে বহু নেট নাগরিক। নুসরতের মা হওয়া নিয়ে নানান তর্ক বিতর্কের মধ্যে পড়তে হয়েছে। তবে অভিনেত্রী মা হওয়ার পর সব পুরোনো বিতর্ক ভুলে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তসলিমা নাসরিন, ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রীলেখা মিত্র সহ অনেক খ্যাতনামা ব্যক্তিত্বই। অনেকেই এই পুরুষতান্ত্রিক সমাজে অভিনেত্রীর সিঙ্গেল মাদার হওয়ার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন। নুসরত নিজের পরিচয়েই সন্তানকে বড় করে তোলবার সিদ্ধান্ত নিয়েছেন। এখনো সন্তানের পিতৃ পরিচয় সামনে আনেননি নুসরত জাহান।

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img