38 C
Kolkata
Saturday, April 27, 2024

অশালীন মন্তব্য দিলীপ ঘোষের, বিজেপি রাজ্য সভাপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   লক্ষীর ভান্ডার প্রকল্পের জন্য যে সমস্ত মহিলারা লাইনে দাঁড়িয়ে ফরম জমা দিয়েছেন তাদেরকে সরাসরি ভিখারী বলে অপমান করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। নদীয়া শান্তিপুর থানায় তার বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের করেছেন বেশ কয়েকজন। নদীয়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সম্পাদক রিয়াঙ্কা দাস ঘোষ দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। তিনি জানিয়েছেন, ‘গত 24 আগস্ট একটি অত্যন্ত বিতর্কিত মন্তব্য করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এভাবে মেয়েদের ও নারীদের সম্পর্কে অপমানজনক মন্তব্য করা ঠিক হয়নি।

আরও পড়ুন -  আগামী ৭ই মার্চ সোমবার কলকাতায় আসছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর মোদী

শান্তিপুর থানায় বিজিপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে 27 আগস্ট বৃহস্পতিবার রাতে একটি অভিযোগ দায়ের করেছেন নদীয়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সম্পাদক রিয়াংকা দাস ঘোষ। তার অভিযোগ, ‘গত 24 আগস্ট বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সাংবাদিক সম্মেলনে রাজ্য সরকারের লক্ষীর ভান্ডার প্রকল্পের জন্য যে সমস্ত মহিলারা লাইনে দাঁড়িয়ে ছিলেন তাদেরকে ভিখারি বলে আখ্যা দিয়েছেন।’ এই অভিযোগ প্রসঙ্গে নদিয়া দক্ষিণ প্রচার সম্পাদক অংকন সরকার বলেছেন, ‘ওইদিন বড় একটি বক্তব্যের মধ্যে থেকে কয়েকটি কথা নিয়ে বিকৃত করার চেষ্টা করা হয়েছে। আসলে ওদের কোন কাজ নেই, তাই ওরা ভুলভাল কথা বলছেন ও দিলীপ ঘোষকে টার্গেট করেছেন।

আরও পড়ুন -  চালু করে দেওয়া হল মেট্রো পরিষেবা, ৫০ % যাত্রী নিয়ে চলবে, শনি ও রবি বন্ধ থাকবে

মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যারা 25 থেকে 60 বছর বয়সী মহিলা রয়েছেন তারা এ লক্ষীর ভান্ডার প্রকল্পের সুবিধা গ্রহণ করতে পারবেন। অনলাইনের পাশাপাশি দুয়ারে সরকার প্রকল্পে এর জন্য আবেদন করতে পারবেন।

আরও পড়ুন -  Duare Sarkar: ২৫টি প্রকল্পের সুবিধা পাওয়া যাবে, দুয়ারে সরকার শুরু হচ্ছে

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img