29 C
Kolkata
Friday, March 29, 2024

মেয়ের বাবা হলেন অভিনেতা অপারশক্তি, পরিবারে এল ছোট্ট পরী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   খুরানা পরিবারে এল ছোট্ট পরী। কন্যা সন্তানের বাবা মা হলেন বলিউড অভিনেতা অপারশক্তি খুরানা ও আকৃতি খুরানা।  খুরানা পরিবারে এই নতুন অতিথি আসার অপেক্ষায় দিন গুণছিলেন গোটা পরিবার। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সুখবর সকলের সাথে ভাগ করে নিলেন অপরাশক্তি।  অনুগামীদের জানালেন, দুই থেকে তিন হলেন অপারশক্তি ও আকৃতি।

মেয়ের নামও ঠিক করে ফেলেছেন অভিনেতা। নবজাতকের নাম রেখেছেন আজোই এ খুরানা। মা ও মেয়ে এখন দুজনেই সুস্থ আর ভালো আছেন। ২০১৪ সালে একে অপরকে ভালোবেসে গাঁটছড়া বাঁধেন অপারশক্তি ও আকৃতি। বিয়ের ৬ বছরের মাথায় প্রথম সন্তানের বাবা মা হলেন অভিনেত্রী।

ছবি শেয়ার করার পাশাপাশি ইনস্টাগ্রামে ক্যাপশনে মজার ছলে তিনি লেখেন, ‘লকডাউনে তো কোনো কাজের ব্যবস্থা করতে পারিনি, তাই ভাবলাম পরিবারটাকেই একটু বড় করা যাক’।  একই ছবি আকৃতি আহুজাও নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করেছিলেন। ভাইয়ের মেয়ের হওয়ার খবর শুনে জ্যেঠু হতে পেরে খুশিতে উচ্ছ্বসিত দাদা আয়ুষ্মানও। ভাইয়ের ইনস্টাগ্রাম পোস্ট নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে আয়ুষ্মান লিখেছেন, পরিবারে নতুন সদস্য। এক অসাধারণ অনুভূতি। অন্যদিকে তাহিরাও নিজের ইন্সটাগ্রাম পোস্টে ছোট্ট পরীকে অনেক ভালোবাসা জানিয়েছেন। তাঁদের সন্তান হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু, সহকর্মী এবং অনুরাগীরা। উল্লেখ্য,অপারশক্তিকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল রেমো ডিসুজার ডান্স ড্রামা ‘স্ট্রিট ড্যান্সার থ্রি ডি’তে। এছাড়াও তিনি অনেক চরিত্রে অভিনয় করেছেন।

আরও পড়ুন -  Pakistan: মিনিবাস খাদে পড়ে শিশুসহ নিহত ২০, পাকিস্তানের সিন্ধু প্রদেশে

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img