23 C
Kolkata
Friday, May 10, 2024

সস্ত্রীক অভিষেক ব্যানার্জীকে তলব করলো ইডি, তীব্র প্রতিক্রিয়া তৃণমূলের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কয়লা কাণ্ডে জিজ্ঞাসাবাদ করার জন্য সস্ত্রীক অভিষেক বন্দ্যোপাধ্যায় কে তলব করেছে এনফর্সমেন্ট ডিরেক্টরেট। পহেলা সেপ্টেম্বর রুজিরা ও তেশরা সেপ্টেম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে ইডি দপ্তরে ডেকে পাঠানো হয়েছে। সংবাদ সংস্থা এএনআই তরফ থেকে অফিশিয়ালি এই ব্যাপারটি জানানো হয়েছে। অন্যদিকে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, পিনকন কাণ্ডে জিজ্ঞাসাবাদ করার জন্য অভিষেকের আইনজীবী সঞ্জয় বসুকে ডেকে পাঠিয়েছে এনফর্সমেন্ট ডিরেক্টরেট।

আরও পড়ুন -  অভিষেক বন্দ্যোপাধ্যায় পুজো দিয়ে প্রচার শুরু করলেন, ভবানীপুরে উপনির্বাচন

তৃণমূল কংগ্রেস মুখপাত্র, রাজ্য সম্পাদক কুনাল ঘোষ দাবি করেছেন, ‘বিজেপি ষড়যন্ত্র করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করছে। কেন্দ্রীয় এজেন্সিগুলোকে শাখা সংগঠন হিসেবে ব্যবহার করছে বিজেপি।’ শুধু তাই নয়, এবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সহ তার স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে ডেকে পাঠানো হয়েছে দপ্তরে। এর ফলে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন -  মানবাধিকার কমিশন কি আঙ্গুল চুষছে ? তোপ দাগলেন কুনাল ঘোষ

বিধানসভা ভোটের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তার স্ত্রী রুজিরা কে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই কর্তৃপক্ষ। রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বোনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল বলেও সিবিআই সূত্রে খবর। নোটিশ পাঠিয়ে সরাসরি দিল্লির অফিসে ডেকে পাঠানো হলো তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও তার স্ত্রীকে।

আরও পড়ুন -  Soldiers: ১৬ সেনা নিহত, ট্রাক খাদে পড়ে

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img