33 C
Kolkata
Thursday, May 2, 2024

Horoscope: আজ ২৩ শে আগস্ট, রাশিফল পড়ুন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আজ ২৩ শে আগস্ট (৬ই ভাদ্র) সোমবার রাশিফল।

মেষঃ আজ আপনি অসৎসঙ্গ বা খারাপ মানুষের সংস্পর্শে আসতে পারেন। ঠিক মতো বিচার করে ভালো বন্ধু নির্বাচন করুন। সাবধানে থাকুন। দিনটি খুব একটা সুখকর নয়।

বৃষঃ আজ ক্রীড়া দুনিয়ায় বেশ নাম-ডাক হতে পারে। মন দিয়ে খেলার প্রশিক্ষণ নিন। খেলাতে সাফল্য পেতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

মিথুনঃ আজ আপনার বাবার সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৮ই অক্টোবর, রাশিফল দেখুন

কর্কটঃ আজ সৎ কাজে টাকা পয়সা খরচ করতে পারেন। ভালো কাজের জন্য প্রশংসিত হতে পারেন। মন দিয়ে নিজের কাজ করতে থাকুন। দিনটি বেশ ভালোই কাটবে।

সিংহঃ আজ কোনো কারণে পিঠের ব্যথায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। ঠিক মতো ব্যায়াম চর্চা করুন।

কন্যাঃ আজ আপনার কোনো প্রতিবেশির সাথে নানা ঝগড়া ঝামেলা হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

আরও পড়ুন -  Housewife: পণের দাবিতে, গৃহবধূকে শ্বাসরোধ করে গলায় ফাঁস লাগিয়ে খুনের অভিযোগ, স্বামীসহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

তুলাঃ আজ দিনটি বেশ সুখকর হবে। নতুন অফিসে কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। ভালো চাকরিতে অন্য জায়গায় বদলি হতে পারে। মন দিয়ে কাজ করুন।

বৃশ্চিকঃ আজ দিনটি বেশ শুভ। জ্ঞানী গুণী ব্যক্তিদের সুপরামর্শ আপনার জীবনে বিশেষ সহায়তা এনে দিতে পারে। গুনীজনদের কথা মেনে চলুন।

ধনুঃ আজ আপনার বেশ সুখকর হতে পারে। কাজের জায়গায় বেশ নাম ডাক হতে পারে। মান মর্যাদা বৃদ্ধি হতে পারে। কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

আরও পড়ুন -  বারাবনি ব্লকের দেওয়াল লিখনকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপির হাতাহাতি, ভাঙ্গচুর করা হয় বিজেপি প্রার্থীর গাড়ি

মকরঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। কোনো কারণে মনমরা থাকার সম্ভাবনা আছে। সব কাজেতেই উদাসীন হতে পারেন। মন শান্ত রেখে প্রতিদিন যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। অত্যাধিক লোভে নিজের ক্ষতি হতে পারে। বেশি লোভ করবেননা। সৎ উপায়ে আয় করার চেষ্টা করুন তাহলে ভালো থাকবে।

মীনঃ আজ আপনি কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে সেটিতে সাফল্য পেতে পারেন। মন দিয়ে নিজের খেলাটা খেলুন। জিততে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img