31 C
Kolkata
Tuesday, May 7, 2024

বারাবনি ব্লকের দেওয়াল লিখনকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপির হাতাহাতি, ভাঙ্গচুর করা হয় বিজেপি প্রার্থীর গাড়ি

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ    বারাবনি পঞ্চায়েতের অন্তর্গত বারাবনি গ্রামে বুধবার তৃণমূল ও বিজেপির মধ্যে দেওয়াল লিখনকে কেন্দ্র করে ঝামেলা সৃষ্টি হয়। বুধবার প্রায় বেলা সাড়ে বারোটা নাগাদ বারাবনি গ্রামে বন্দনা গরাই নামে এক মহিলার বাড়ির দেওয়াল লিখছিলেন দুই বিজেপি কর্মী প্রসেনজিৎ গড়াই ও তারক মন্ডল। বিজেপি প্রার্থী অরিজিৎ রায়ের নাম লিখতে গেলে তৃণমূল কংগ্রেসের কর্মীরা বাধা দেয়। সেই দেওয়াল লিখনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। বিজেপি প্রার্থী অরিজিৎ রায় ঘটনা স্থলে পৌঁছালে ভাঙচুর করা হয় তার গাড়ি।

আরও পড়ুন -  অষ্টম ভারত গৌরব অনন্যা সম্মান-২০২২ প্ৰদান, প্রেস ক্লাব কলকাতা

বিজেপি কর্মীদের বক্তব্য, কাজল বাউরী ও রাজেশ পাশওয়ান এই দুই তৃণমূলের আশ্রিত গুন্ডারা বোমা পিস্তল নিয়ে বিজেপির দুই কর্মীকে তারা করেন, সেই কর্মীরা পালিয়ে নিজেদের প্রাণ বাঁচান। ঘটনার খবর পেয়ে বারাবনি থানার পুলিশ সেখানে পৌঁছালে দুই পক্ষেরই কর্মীরা সেখান থেকে পালিয়ে যায়।

আরও পড়ুন -  KL Rahul: পশ্চিম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে হার, কে এল রাহুলের দুর্দান্ত ৭৪ রান

এই ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গ্রামবাসীদের জিজ্ঞাসাবাদ করে এবং বাড়ির মালিক কেও জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ জিজ্ঞাসা করেন, আপনি কাকে এই দেওয়ালে লেখা অনুমতি দিয়েছেন। বাড়ির মালিক বন্দনা গরাই জানান যে, আমি কোনো দলকে দেওয়াল লিখতে বলিনি, আমাকে যদি কেউ বলতো দেওয়াল লিখব, তাহলে আমি বলতাম হ্যাঁ লিখুন।

আমি এত তৃণমূল বা বিজেপি বুঝিনা। এই ঘটনায় বারাবনি মন্ডল-১ এর সভাপতি সাধন রাউত বারাবনি থানা লিখিতভাবে অভিযোগ করেন। ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন -  By Poll: ভোট না পেলে মনে রাখবেন, আমাকে আপনারা পাবেন না, খিদিরপুরের সভাতে বার্তা মমতার

এই প্রসঙ্গে বারাবনি মন্ডল-১ এর সভাপতি সাধন রাউত বলেন, কর্মীদের মারধর করার পর থানায় অভিযোগ করা হয়। আমি নিজে বারাবনি থানার ইনচার্জ কে জানাই আমরা প্রার্থীকে নিয়ে ঘটনাস্থলে যাচ্ছি। তারপর আমরা গ্রামে গেলে তৃণমূলের দুষ্কৃতীরা আমাদের প্রার্থীর গাড়ি ভাঙ্গচুর করে। বিজেপির উপর সন্ত্রাস চালিয়ে বিজেপিকে থামানো যাবেনা।

Latest News

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা।  এখন জোর আলোচনায় রয়েছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থ।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img