35 C
Kolkata
Monday, April 29, 2024

Horoscope: আজ ১৯ শে আগস্ট, রাশিফল দেখুন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আজ ১৯ শে আগস্ট (২রা ভাদ্র) বৃহস্পতিবার রাশিফল।

মেষঃ আজ আপনাকে কেউ মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসিয়ে দিতে পারে। দেখে শুনে কাজ করুন। সবাইকে বিশ্বাস করে সব কিছু বলবেন না। মাথা ঠান্ডা রাখুন।

বৃষঃ আজ আপনি বিনা কারণে টাকা খরচ করতে পারেন। চোখ কান খোলা রেখে  ব্যয় করুন। অযথা খরচ করা বন্ধ করুন।

মিথুনঃ আজ আপনার প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

আরও পড়ুন -  আজ ১৯শে ডিসেম্বর (৩রা পৌষ) রবিবার, রাশিফল দেখুন

কর্কটঃ আজ আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

সিংহঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। কাজের জায়গায় উপস্থিত বুদ্ধির জন্য সম্মান প্রাপ্তি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আয় বৃদ্ধি হবে।

কন্যাঃ আজ  ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবে। মনের মানুষের সাথে বেশ ভালো সময় কাটবে।

আরও পড়ুন -  Ronaldo: রোনালদোরা জয় দিয়ে বছর শেষ করলেন

তুলাঃ আজ দিনটি বেশ ভালো। আজ আপনার অনেকদিনের মনোবাঞ্ছা পূর্ণ হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। কাজে সাফল্য পেতে পারেন।

বৃশ্চিকঃ আজ আপনি নিজের সন্তানের কোনো কাজের জন্য গর্বিত হতে পারেন। সন্তানের বেশ নাম ডাক হবে। নিজের সন্তান আর পরিবারের সাথে ভালো সময় কাটান।

ধনুঃ আজ ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ শুভ। ব্যবসার কাজে বেশ উন্নতি হতে পারে। বয়বসার প্রসারে আয় বাড়ার সম্ভাবনা আছে। টাকা পয়সা লাভ হতে পারে।

আরও পড়ুন -  History: বিশ্বকাপে নামিবিয়ার ইতিহাস

মকরঃ আজ আপনার জন্য আনন্দের সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। মন দিয়ে নতুন চাকরির কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

কুম্ভঃ আজ দিনটি ভালোই যাবে। গান বাজনার প্রতি আজ আপনার আগ্রহ বাড়বে। গান ভালো করে করার জন্য নিয়মিত চর্চা করুন

মীনঃ আজ আপনার বাড়ি থেকে কোনো খারাপ মানুষের দ্বারা কিছু জিনিস চুরি হতে পারে। রাস্তাতে পকেটমারের সম্ভাবনা আছে। সাবধানতা অবলম্বন করুন।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img