29 C
Kolkata
Wednesday, May 8, 2024

রবিবার সোনিয়া গান্ধীকে লেখা একটি চিঠিতে তিনি নিজের ইস্তফার কথা সরাসরি জানিয়ে দিয়েছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আগে কোন ইঙ্গিতপূর্ণ মন্তব্য না করেই হঠাৎ করেই দল ছেড়ে দিলেন মহিলা কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী সুস্মিতা দেব। রবিবার কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধীকে একটি চিঠি লিখে তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন কংগ্রেসের প্রাথমিক সদস্যপদ তিনি ছাড়তে চলেছেন। তবে এখনো পর্যন্ত ওই চিঠিতে দল ত্যাগ করার কোন কারণ দেখা যায়নি। সুস্মিতা দেব দল ত্যাগ করার মাধ্যমে জল্পনা উস্কে দিয়েছেন তিনি হয়তো এবারে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যোগদান করতে পারেন। সম্ভবত খুব তাড়াতাড়ি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা।

আরও পড়ুন -  গণনার ট্রেন্ড দেখে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, “দুই-তৃতীয়াংশ আসনে জিতব”

একটি চিঠিতে সুস্মিতা দেব সোনিয়া গান্ধী কে উদ্দেশ্য করে লিখেছেন, ‘তিন দশক ধরে কংগ্রেসে কাজ করতে পারার সুযোগ আমি উপভোগ করেছি। আমি ব্যক্তিগতভাবে আপনাকে ধন্যবাদ জানাতে চাই ও আমাকে সুযোগ দিয়ে সাহায্য করার জন্য এবং পথ দেখানোর জন্য আপনাকে ধন্যবাদ জানাই।’

আরও পড়ুন -  সাত পাকে বাঁধা পড়লেন অনিল কাপুরের কন্যা রিয়া, রাজকীয় বিয়ে

ক্রমশই ত্রিপুরায় ও অসমে নিজেদের পায়ের ছাপ ফেলতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। এর আগে নির্দল বিধায়ক অখিল গগৈকে দলে নেওয়ার জন্য সরাসরি প্রস্তাব পাঠানো হয়েছে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে। এছাড়াও আরও একজন নির্দল সাংসদের সঙ্গে আলোচনা হয়েছে তৃণমূল কংগ্রেসের। সম্ভাবনা আছে তিনি তৃনমূলে যোগদান করতে পারেন। অন্যদিকে কংগ্রেস নেতৃত্বের সঙ্গে সরাসরি আলোচনায় গিয়েছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন -  আলিনগর অঞ্চলে ধূলিস্যাৎ কংগ্রেস

এই পরিস্থিতিতে দাঁড়িয়ে সুস্মিতা দেবের হঠাৎ ইস্তফা অত্যন্ত তাৎপর্যপূর্ণ হতে পারে বলে মনে করছে রাজনৈতিক মহল। প্রসঙ্গত উল্লেখ্য, সুস্মিতা দেবে বর্ষিয়ান কংগ্রেস নেতা সন্তোষ মোহন দেবের কন্যা। শিলচর থেকে প্রথমবারের জন্য নির্বাচিত হয়ে ২০১৪ সালে সাংসদ হয়েছিলেন তিনি। যদিও এই আসনটি প্রথম থেকেই তার পরিবারের একটি শক্ত আসন হিসেবে পরিচিত ছিল।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img