38 C
Kolkata
Thursday, May 2, 2024

Babul-কে ইস্তফা দিতে ‘বারণ’ Nadda-র, রাজনীতিকে ‘অলবিদা’-য় ধোঁয়াশা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   শনিবার একটি ফেসবুকে পোস্ট করে নিজের ইস্তফার কথা ঘোষণা করে দিয়েছিলেন বিজেপি সংসদ বাবুল সুপ্রিয়। সেই পোস্টে তিনি জানিয়েছিলেন তিনি রাজনীতিকে আলবিদা জানাচ্ছেন। কিন্তু, সেই পোস্ট আসার পরেই হঠাৎ করে রাত্রের দিকে বাবুল কে ফোন করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা।দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়। জানা যাচ্ছে বিজেপির সর্বভারতীয় সভাপতি নাকি সরাসরি বাবুল সুপ্রিয় কে অনুরোধ করেছেন যেন তিনি বিজেপি না পরিত্যাগ করেন, বা তিনি যেন ইস্তফা না দেন। তাহলে কি এখনও নিজের অবস্থানে অনড় রয়েছেন আসানসোলের সংসদ বাবুল সুপ্রিয়? নাকি আবারও ফিরবেন রাজনীতিতে?

আরও পড়ুন -  পুলিশের অনুমতি বিনা সমাবেশ, গ্রেপ্তার শুভেন্দু ও দিলীপসহ প্রথম সারির বিজেপি নেতারা

শনিবার তিনি লিখেছিলেন, রাজনীতিকে আলবিদা বলে তিনি রাজনীতি ছাড়ছেন। এছাড়াও তিনি জানিয়েছিলেন অন্য কোন দলে তিনি যাচ্ছেন না। তৃণমূল হোক কিংবা কংগ্রেস কিংবা সিপিএম কোথাও তিনি যাচ্ছেন না। বরং তিনি শুধুমাত্র সমাজসেবা করবেন একজন সাধারণ নাগরিক হিসেবে এবং চিরকাল মোহনবাগানকে সমর্থন করবেন। এই পোস্ট আসার ঘন্টা খানেকের মধ্যেই শুরু হলো যোগ বিয়োগ। জানা যাচ্ছিল তিনি নাকি বিজেপির সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চলেছেন।

আরও পড়ুন -  36 shots: ৩৬ শট নিয়েও গোল পেলো না রিয়াল মাদ্রিদ

কিন্তু সবথেকে উল্লেখযোগ্য বিষয় হলো, ঘণ্টাখানেকের মধ্যে ‘সিপিএম তৃণমূল বা কংগ্রেস অন্য কোথাও যাচ্ছি না’ এই কথাটি মুছে দিলেন বাবুল সুপ্রিয়। এই বিষয়টি চাউর হওয়ার পরেই রীতিমতো চাঞ্চল্য পড়ে যায় বিজেপিতে। নড়েচড়ে বসে বিজেপি কেন্দ্রীয় কমিটি। আর তারপরেই শনিবার রাতে তড়িঘড়ি বাবুল সুপ্রিয়কে ফোন করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। বাবুলকে তিনি অনুরোধ করেছেন যেন তিনি রাজনীতি ত্যাগ না করেন।

আরও পড়ুন -  Payel De: সিরিয়ালের পর সিনেমায় অভিনেত্রী পায়েল দে, বিপরীতে বং ক্রাশ অনির্বাণ

তাহলে কি ওই সিপিএম তৃণমূল এবং বিজেপিকে নিয়ে করা মন্তব্য ফেসবুক পোস্ট থেকে মুছে যাওয়ার পরেই টনক নড়েছে বিজেপির? তাদের কি মনে হয়েছে বাবুল সুপ্রিয় অন্য কোন দলে যেতে চলেছেন? অথবা বাবুল সুপ্রিয়কে কি অন্য কোন দল ( পড়ুন তৃণমূল ) যোগদানের আমন্ত্রণ জানিয়েছে? নাকি, আবারো বিজেপিতে ফিরে আসবেন যেরকমটা এসেছিলেন বোম্বে কাঁপিয়ে ভারত নাচিয়ে? সমস্ত সম্ভাবনা এখনো জিইয়ে রেখেছেন বাবুল সুপ্রিয়।

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img