33 C
Kolkata
Friday, April 19, 2024

দিদি তুমি কথা রাখো, প্রমাণ করো বাস্তবতা, ব্রাত্যর বাড়ির সামনে কাতর আর্জি মহিলা এসএসসি চাকরিপ্রার্থীদের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   হঠাৎ করেই শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর বাড়ির সামনে বেনজির বিক্ষোভের অভিযোগ উঠল এসএসসি চাকরি প্রার্থীদের বিরুদ্ধে। এসএসসি চাকরিপ্রার্থীরা শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর উদ্দেশ্যে একাধিক স্লোগান দিতে শুরু করলেন। চাকরির দাবিতে বিক্ষোভ দেখালেন তারা। ঘটনায়, স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অবিলম্বে চাকরিপ্রার্থীদের নিয়োগ করতে হবে, এটাই তাদের দাবি। ঘটনাস্থলে এসে লেকটাউন থানার পুলিশ পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করছে।

আরও পড়ুন -  Brazil: চিলির জালে গুনে গুনে দিয়েছে গোল, ব্রাজিলের তিতের শিষ্যরা!

চাকরি প্রার্থীরা দাবি জানিয়েছেন, ২০১৬ সালে যে পরীক্ষা হয়েছিল সেই পরীক্ষায় নিয়োগ সম্পন্ন করা হয়নি। তারপর থেকেই দীর্ঘ ১৪৮ দিন ধরে তারা সল্টলেকে বিক্ষোভ দেখাচ্ছেন। কিন্তু রাজ্য সরকারের তরফ থেকে তাঁদের নিয়োগ প্রক্রিয়া নিয়ে কোন কিছু তোয়াক্কা করা হচ্ছে না। এই কারণেই তারা একসাথে সমবেত হয়ে কালিন্দী তে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন।

আরও পড়ুন -  ইজরাইলি সফটওয়্যার ব্যবহার করছে রাজ্য সরকার, দাবি বাবুলের

 বিক্ষোভের খবর শুনে রীতিমতো হতচকিত হয়ে গিয়েছেন শিক্ষা মন্ত্রী। প্রথমে কোন পুলিশ ছিল না। তারপরে শিক্ষামন্ত্রী বাড়ির নিরাপত্তারক্ষী লেকটাউন থানাকে ফোন করে সেখানে খবর দেয় এই বিক্ষোভের ব্যাপারে। লেকটাউন থানা থেকে পুলিশ এসে এ বিক্ষোভ সামলানোর চেষ্টা করে। কিন্তু তার পরেই দেখা যায় একটা অভূতপূর্ব ঘটনা।

আরও পড়ুন -  ‘যত তাড়াতাড়ি, দলের সমস্ত আবর্জনা সাফ করা হোক’, শুভেন্দুকে আর্জি বৈশালীর ডালমিয়া'র

পুলিশের কাছে হাতজোড় করে কাতর আর্জি জানান মহিলারা। তাদের দাবি, ব্রাত্য বসু যেন তাদের কথা একবার শুনেন। তিনি যেন একবার তাদের সাথে কথা বলেন। তাদেরকে বুঝিয়ে সেখান থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করে পুলিশ। কিন্তু তাদের বিক্ষোভ এখনো চলছে ব্রাত্য বসুর বাড়ির সামনে শেষ পাওয়া খবর পর্যন্ত।

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img