23 C
Kolkata
Thursday, May 9, 2024

মহিলা বক্সার মণিকার দায়িত্বভার নিলেন, মাইথন এলয় লিমিটেড কর্তৃপক্ষ

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ বিজেতা মহিলা বক্সার মণিকার দায়িত্বভার নিলেন মাইথন এলয় লিমিটেড কর্তৃপক্ষ। আজ এক অনুষ্ঠানের মাধ্যমে জানালেন মাইথন এলয় লিমিটেডের কর্ণধার সুভাষ আগারওয়াল।

আরও পড়ুন -  অভিনেত্রী স্বস্তিকা - কে ‘বুড়ি’ বলে ডাকলেন শোভন, স্বস্তিকার জন্মদিনে

দুবাইয়ে অনুষ্ঠিত এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপ থেকে ব্রোঞ্জ জিতে ফিরেছেন মহিলা বক্সার মণিকা। তিনি আবার আসানসোল চিত্তরঞ্জন লোকোমোটিভের কর্মী। মণিকাকে নিয়ে গর্বিত চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার আধিকারিকরা।

মে মাসে দুবাইয়ে বসেছিল এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপের আসর। সংযুক্ত আরব আমিরশাহির মাটিতে এই চ্যাম্পিয়নশিপের আসরে সর্বকালের সেরা পারফরম্যান্স দেন ভারতীয় বক্সাররা। মোট 19 জন বক্সার দুবাই উড়ে গিয়েছিলেন। তার মধ্যে 15 জন পদক জিতে ফেরেন। তার মধ্যে দুটি সোনা, পাঁচটি রুপো এবং আটটি ব্রোঞ্জ রয়েছে। 51 কেজি বিভাগে রুপোর পদক জেতেন দেশের তারকা বক্সার মেরি কম। সেই 15 দলের সদস্যের মধ্যে ছিলেন চিত্তরঞ্জন লোকোমোটিভের কর্মী মণিকা।

আরও পড়ুন -  ISKCON Temple in Siliguri: শিলিগুড়ির ইসকন মন্দিরে ঘটা করে রথযাত্রা উৎসবের আয়োজন

Latest News

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো

Weather Forecast: কয়েকটি জেলায় বিরাট দুর্যোগ দক্ষিণের, স্বস্তির ঝড়বৃষ্টি কতদিন পাবো।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img