29 C
Kolkata
Friday, May 3, 2024

মাথার ছাদ কেড়ে নিতে চাইছে কেন্দ্র, মুকুল রায়ের, প্রস্তুতি শুরু

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভারতীয় জনতা পার্টি সূত্রে জানা যাচ্ছে, মুকুল রায়ের মাথার ছাদ কেড়ে নিতে নোটিশ জারি করা হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে। বুধবার রাজ্যসভার সচিবালয় থেকে একটি নোটিশ জারি করে বলা হয়েছে, মুকুল রায় যে সরকারি ফ্ল্যাটে অতিথি হিসেবে বর্তমানে রয়েছেন, সেটাকে কিন্তু অবিলম্বে খালি করে দিতে হবে। মনে করা হচ্ছে বিজেপি ছাড়ার পর রে মুকুল রায়ের বিরুদ্ধে প্রথম পদক্ষেপ বিজেপির।
বর্তমানে মুকুল রায় দিল্লিতে অবস্থান করছেন। তার সঙ্গেই আছে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তৃণমূল কংগ্রেসের আরো ২২ জন সাংসদ। তার মধ্যেই আজকে আবার বুধবার রাজ্যসভার সচিবালয় থেকে মুকুল রায়ের বিরুদ্ধে নোটিশ জারী করা হলো ফ্ল্যাট ছেড়ে দেওয়া নিয়ে। এই নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। বিজেপিতে যেহেতু এখন মুকুল রায় নেই সেই কারণেই হয়তো এই বাড়ি ছেড়ে দেওয়ার জন্য নোটিশ জারি করা হয়েছে বিজেপির তরফ থেকে।

আরও পড়ুন -  অবশেষে মুখ খুললেন বিজেপি নেতা দলবদল নিয়ে, বাবুল সুপ্রিয়

বর্তমানে মুকুল রায় নয়াদিল্লির সাউথ এভিনিউয়ের আবাসনের ১৮১ নম্বর ফ্ল্যাটে থাকেন। গেরুয়া শিবির ছেড়ে তৃণমূলে নাম লেখানো পর থেকেই এই ফ্ল্যাট নিয়ে বিতর্ক শুরু। আজ রাজ্যসভার সচিবালয়ের পক্ষ থেকে একটি নোটিশ পাঠানো হয়েছে সরাসরি নয়াদিল্লির এস্টেট ডিরেক্টরের অধিকর্তাকে। সেই নোটিশে সরাসরি জানানো হয়েছে, যে ফ্ল্যাটে বর্তমানে মুকুল রায় থাকছেন সেই ফ্ল্যাট যত তাড়াতাড়ি সম্ভব তাকে ছেড়ে দিতে হবে। অন্যদিকে সেই ফ্ল্যাট বিজেপি রাজ্যসভার সদস্য স্বপন দাসগুপ্তকে বরাদ্দ করার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  ডিপ্রেশন

তার বদলে ওই জায়গায় এখন থাকবেন বিজেপি রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত। জানা যাচ্ছে সাংসদদের উদ্দেশ্যে এই ফ্ল্যাট বরাদ্দ করা হয়। প্রাক্তন সাংসদ তথা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে মুকুল রায় এতদিন অবস্থান করছিলেন। বিজেপির তরফ থেকে এই নজিরবিহীন সিদ্ধান্তে স্বভাবতই চাপে পড়েছেন মুকুল রায়।

আরও পড়ুন -  VIDEO: এষা গুপ্তা সমস্ত সীমা ভেঙে দিলেন এই গরমে, ভিডিও দেখলে আরও ঘাম ঝরবে

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img