35 C
Kolkata
Monday, May 6, 2024

আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করলেন প্রণব মুখোপাধ্যায়ের পুত্র, অভিজিৎ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সোমবার তৃণমূল ভবন থেকে জোড়া ফুলের পতাকা হাতে নিয়ে আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করলেন প্রণব মুখোপাধ্যায় পুত্র তথা প্রাক্তন কংগ্রেস সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়। তৃণমূল ভবনে একটি সাংবাদিক বৈঠকে তাকে উত্তরীয় পরিয়ে বরণ করে নিলেন পার্থ চট্টোপাধ্যায় ও সুদীপ বন্দ্যোপাধ্যায়। কেন হঠাৎ করে এত দিনকার কংগ্রেস দল ত্যাগ করে তৃণমূলের দিকে পা বাড়ালেন অভিজিৎ মুখোপাধ্যায়?

সরাসরি সোমবার দুপুরে তৃণমূল ভবনে পার্থ চট্টোপাধ্যায় তাকে বরণ করে নিলেন তৃণমূলে। পার্থ চট্টোপাধ্যায় বললেন, প্রনব মুখোপাধ্যায় বরাবর তাদের পাশে ছিলেন। অনেক গুরুত্বপূর্ণ উপদেশ দিয়েছেন। তার ছেলে অভিজিৎ মুখোপাধ্যায় আজকে তৃণমূলে যোগদান করছেন।

আরও পড়ুন -  ‘তৃণমূল উপনির্বাচনে পর্যুদস্ত হবে, বিজেপি জিতবে’, একি কথা বললেন, তৃণমূলের মুকুল !

সদ্য যোগ দেওয়া অভিজিৎ মুখোপাধ্যায় জানিয়েছেন, তিনি বাম এবং কংগ্রেসের জোট মেনে নিতে পারেননি। তিনি বলছেন, এটা খুব একটা ভালো জোট হয়নি এই কারণে তিনি দল গঠনের সিদ্ধান্ত নিয়েছেন। তার বিশ্বাস ছিল কংগ্রেস আবার নিজের ক্ষমতায় পশ্চিমবঙ্গে ঘুরে দাঁড়াতে পারত, কিন্তু ভোটের আগে বামফ্রন্টের হাত ধরার কারণে দলের ভরাডুবি হয়েছে।

আরও পড়ুন -  Arbaaz Khan: জর্জিয়ার মতো খুশি করতে পারে না মালাইকাঃ আরবাজ খান

তিনি বলেছেন, নির্বাচনের ফল প্রকাশের পর তার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বৈঠক করেন। তৃণমূলে যোগ দেওয়ার জন্য তিনি কোনো শর্ত দিচ্ছেন না। তিনি শুধুমাত্র একটি আরজি রেখেছেন যেন কলকাতার একটি গুরুত্বপূর্ণ রাস্তা এবং কলকাতায় একটি গুরুত্বপূর্ণ পার্কের নামকরণ করা হোক তার বাবা দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় নামানুসারে। জানা যাচ্ছে অভিজিৎ মুখোপাধ্যায় এর এই আরজি মেনে নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারই ফলস্বরূপ এদিন আনুষ্ঠানিকভাবে কংগ্রেস পরিত্যাগ করে তৃণমূলে যোগদান করলেন জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ। বাংলার রাজনীতিতে এখন শুধু দেওয়া – নেওয়া চলছে ।

Latest News

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img