37 C
Kolkata
Sunday, May 5, 2024

স্লিভলেস পোশাকে পূজা ব্যনার্জি, হট লুকে ছবি পোস্ট করলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  পূজা ব্যনার্জি হিন্দি ধারাবাহিকের পাশাপাশি বাংলাতে দেব ও সোহমের সাথে চুটিয়ে বাংলা সিনেমাতে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান। এমনকি ওয়েব সিরিজে অভিনয় করেছেন পূজা।

২০২০ লকডাউনে রেজিস্ট্রি ম্যারেজ করেন। এরপরই প্রথম সন্তামের মা হন পূজা। দুর্গা পুজোর আগে অভিনেত্রী এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন। প্রথম ছেলের মা বাবা হন কুনাল ও পূজা। ছেলের নাম রাখেন কৃশিব। কৃশিবকে নিয়ে দিনরাত্রি কাটছে পূজা আর কুনালের। ছেলে হওয়ার পর অন্যানদের মতো অভিনেত্রীরও বেবি ফ্যাট বেড়ে যায়। তবে নিজের ওজন বাড়া নিয়ে কোনো আক্ষেপ ছিলনা৷ বরং এই সময় কৃশিবকে নিয়ে সময় কাটিয়েছেন। ছেলেকে বড় করার জন্য এখন কোনো হিন্দি ধারাবাহিকে কাজ করছেন না।

আরও পড়ুন -  Sohag Chand: সমাজকে বার্তা দিতে আসছে ‘সোহাগ চাঁদ’, একঘেয়ে গল্প নয়

ধীরে ধীরে অভিনয়ের কাজে ফিরছেন। সম্প্রতি হইচইতে ‘পাপ’ ২ ওয়েব সিরিজে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন। পূজা এবারে প্রমাণ করে দিচ্ছেন, তিনি মা হওয়ার পরেও অভিনয়ে কামব্যাক করা যায়। এতদিন মা হওয়ার পর ছেলের সাথে নানান মুহূর্ত শেয়ার করতেন। তবে এবারে ছেলে বা স্বামীর সাথে না নিজের একার ছবি শেয়ার করলেন। সম্প্রতি পূজা তাঁর একটি সুন্দর ছবি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। পূজার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের স্প্যাগেটি স্ট্র‍্যাপ এবং সাইড স্লিটেড গাউন পড়ে পোজ দিয়েছেন। ডিপ নেক গাউনের ক্লিভেজ বেশ স্পষ্ট। তবে তা তিনি ঢেকে রেখেছে নিজের লম্বা ওয়েভি চুল দিয়ে। পূজা এই ছবিটি শেয়ার করে লিখেছেন, শনিবারটি খুব আনন্দের ছিল। নেটিজেনরাও পূজার এই বোল্ড ফটোশুট দেখে অবাক।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img