30 C
Kolkata
Sunday, May 5, 2024

Sohag Chand: সমাজকে বার্তা দিতে আসছে ‘সোহাগ চাঁদ’, একঘেয়ে গল্প নয়

Must Read

সমাজবদ্ধ মানুষের বরাবর সমস্যা মেয়েদের ওজন নিয়ে। অত্যন্ত রোগা হলে শুনতে হত ‘নিখাকী’। ইদানিং ওজন বেড়ে গেলে শুনতে হয় ‘হাতির মতো মোটা’, ‘ওজন কমাও’, ‘খাওয়া কমাও’, আরও কত কি?

 ওজন অতিরিক্ত বৃদ্ধি বা হ্রাস যথেষ্ট ক্ষতিকর। তার অর্থ বডি শেমিং নয়। মহিলাদের বয়সের সাথে সাথে হরমোনজনিত কারণ অথবা স্ট্রেসের কারণে ওজন বেড়ে যায়। মহিলাদের এই সমস্যার কথা বিন্দুমাত্র বোঝার ক্ষমতা এখনও অবধি কারও হয়নি। সকলেই মহিলাদের ওজন নিয়ে কটাক্ষ করতে দ্বিধা বোধ করেন না। এই কটাক্ষের জবাব দিতে কালার্স বাংলায় আসছে ‘সোহাগ চাঁদ’।

আরও পড়ুন -  Sharmila Tagore: পুরনো স্মৃতিতে ফিরলেন শর্মিলা ঠাকুর, ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে

নতুন ধারাবাহিক ‘সোহাগ চাঁদ’-এর প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। শাশুড়ি-বৌয়ের কচকচানি মার্কা সিরিয়াল নয়। স্থূলকায়া মেয়ের ‘হ্যাপি গো লাকি’ কাহিনী ‘সোহাগ চাঁদ’। প্রোমোর শুরুতেই নায়িকা সোহাগ জানায়, তাকে চৌত্রিশ জন পাত্রপক্ষ বাতিল করেছে তার ওজনের জন্য। সোহাগের দৃঢ় বিশ্বাস, তার জন্য নিশ্চয়ই এমন কেউ অপেক্ষা করছে, সে ওজন দেখবে না, শুধুই ভালোবাসবে। ‘সোহাগ চাঁদ’-এর নায়িকা সোহাগের ভূমিকায় অভিনয় করছেন অন্বেষা চক্রবর্তী (Anwesha Chakraborty)।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

2019 সালে অন্বেষা ‘মিস প্লাস সাইজ ইন্ডিয়া’ বিউটি প‍্যাজেন্টের মুকুট জিতেছিলেন। ‘সোহাগ চাঁদ’-এর মাধ্যমে অভিনয়ে ডেবিউ করতে চলেছেন। এই ধারাবাহিকের অন্য কূশীলবরা এখনও প্রোমোতে আত্মপ্রকাশ করেননি।  জানা যায়নি, কোন স্লটে সম্প্রচারিত হবে ‘সোহাগ চাঁদ’।

আরও পড়ুন -  Malala Yousafzai: তালেবানের প্রতি আহ্বান জানিয়েছেন মালালা ইউসুফজাই, আফগান মেয়েদের স্কুলে যেতে দিন

সামাজিক বার্তাবাহী সিরিয়াল ‘সোহাগ চাঁদ’ নিয়ে আশাবাদী দর্শকরাও।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img