31 C
Kolkata
Monday, April 29, 2024

ওপার সুন্দরী’র সৌন্দর্য বেড়েই চলেছে, জয়া আহসানের, সেই ছবি পোস্ট করলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জয়া আহসানের রূপে, গুণে মুগ্ধ দুই বাংলার দর্শকরা। যত তার বয়স বাড়ছে ততই তার সৌন্দর্য বেড়েই চলেছে। দিনদিন বোল্ড, হট, গ্ল্যামারাস ও সেক্সি হয়ে উঠছেন।

পশ্চিম বাংলায় এসে চুটিয়ে কাজ করছেন তিনি। সিনেমা হোক বা ওয়েব সিরিজ সবেতেই জয়ার জোয়ারে ভাসছে দর্শকরা। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। প্রায় সময় নিজের কথা বা নিজের কোনো নতুন কাজ নিয়ে হাজির হয়ে যান সোশ্যাল মিডিয়াতে। এরই মধ্যে জয়া তার জিম ফেরত কিছু ছবি ইনস্টাগ্রামে আপলোড করেন, তার পরনে ছিল পিঙ্ক রঙের স্পোর্টস ব্রা, কালো ট্রাউজার আর চোখে রোদ চশমা। দিনের আলোয় তার রূপ আর যৌবন ঝলসে উঠছে। পেটের মেদ উধাও, দিনদিন আরও ছিপছিপে সুন্দরী হয়ে উঠছেন। অবশ্য, জয়ার এমন ছবি দেখে কেউ যেমন কু মন্তব্য করেছেন, কেউ আবার সানি লিওনের সঙ্গে তুলনা করেছেন। ব্যাপারটা যাই হোক, সানি যেমন আরব সাগরের তীরের সুন্দরী, তেমনই জয়া হলেন ওপারের রহস্যময় সুন্দরী। খোলামেলা এবং সাহসী পোশাকে মাঝেমাঝেই ছবি শেয়ার করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

সমালোচনায় কান না দিয়ে তিনি বিশ্বাস করেন কাজেই তাঁর পরিচয়। এদিন ছবির সঙ্গে জয়া ক্যাপশন দিয়েছিলেন, “আমার মধ্যে শান্তিও আছে আবার বন্য ব্যাপারও আছে”. হ্যাঁ, শুধুই রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন অভিনেত্রী।

আরও পড়ুন -  কাতারের নিয়ম ভাঙলেন, আবেগ চেপে রাখতে পারলেন না বেলজিয়াম গোলরক্ষক

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img