32 C
Kolkata
Friday, May 3, 2024

‘আইলা রে নয়া দামান’ গানটি চালিয়ে কোমর দোলালেন, অভিনেত্রী দর্শণা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ‘আইলা রে নয়া দামান’ গানটি, রিলিজ করার সাথে সাথেই সন্দীপ্তা সেন (sandipta sen) এই গানের সাথে নেচে ভিডিও বানিয়েছিলেন। এবার সেই একই পথে হাঁটলেন দর্শণা বণিক (Darshana banik)।সম্প্রতি দক্ষিণী ফিল্ম ‘ইয়ারাক্কম আঞ্জেল’ এ অভিনয় করেছেন দর্শণা। ফিল্মের গল্পটি থ্রিলার, তবে এর বেশি কিছু এখনও খোলসা করেননি দর্শণা। গত বছর লকডাউনের সময় দর্শণা নিজের প্রচেষ্টায় এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফান্ড তৈরী করে অনেক দরিদ্র পরিবারকে ত্রাণ বিলি করেছিলেন।

আরও পড়ুন -  VIDEO: সাহসী ঝলক দেখালেন সুন্দরী যুবতী ‘কাভালা’ গানে দুধ সাদা শাড়িতে, ভিডিও দেখে নিন

নেচে ইন্সটাগ্রাম রিল বানালেন দর্শণা। দর্শণা যথেষ্ট দক্ষ নৃত্যশিল্পী। সোনালি শাড়ি ও লাল ব্লাউজে সেজে ইন্সটাগ্রাম রিলটি বানিয়েছেন। তাঁর হাতে ছিল মানানসই লাল ও সোনালি রঙের চুড়ি। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে দর্শণা লিখেছেন, তিনিও একটি ছোট্ট প্রচেষ্টা করেছেন। অভিনেত্রী-মডেল বিদিতা বাগ (bidita bag)র পছন্দ হয়েছে দর্শণার নাচ।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: সময় কাটাচ্ছেন শ্রাবন্তী, অল্পবয়সী যুবকের সাথে, সমালোচনার ঝড়

‘আইলা রে নয়া দামান’ গানটি একটি সিলেটি ভাষার গান। নতুন জামাইয়ের আগমন উপলক্ষ্যে এই গানটি বাঁধা হয়েছিল। গানটি লিখেছেন শ্রীমতী দিব্যময়ী দাস (shreemoti divyamoyee das) এবং গেয়েছেন সুমি মির্জা (sumi mirza)।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শণা। সেমি ন‍্যুড, সাবেকি সব ধরনের ফটোশুটেই স্বচ্ছন্দ দর্শণা। এছাড়াও কিছু দিন আগে জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত ‘মাঝে মাঝে তব’র রিক্রিয়েটিভ মিউজিক ভিডিওতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছিলেন দর্শণা। অর্জুন ও দর্শনার অনস্ক্রিন রসায়ন দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img